Monday, January 30, 2023
বাড়িConutrywideএকজন বিসিএস ক্যাডারের এমন কর্মকান্ড আমি জীবনে দেখিনি,প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই : মজিবুল

একজন বিসিএস ক্যাডারের এমন কর্মকান্ড আমি জীবনে দেখিনি,প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই : মজিবুল

Ads

এবার প্রশংসায় ভাসছেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার। তার কর্মকান্ড এবং আচরণ নিয়ে ব্যাপক খুশি সকলেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম পুলিশের সর্বোচ্চ পদে ভূষিত হওয়ায় আনন্দের জোয়ারে ভাসছে রাঙ্গুনিয়া-রাউজানের সাধারণ মানুষ। একজন যোগ্য ও সত্যিকারের জনহিতৈষী কর্মকর্তাকে পুরস্কারের জন্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদও জ্ঞাপন করছেন অনেকে।

রাউজান উপজেলার পাহাড়তলী এলাকার বাসিন্দা সোবহান মিয়া বলেন, “এএসপি সাহেবের প্রশংসা আমরা সব সময়ই শুনি। পুরো এলাকায় তার সুনাম। একবার তিনি আমাদের মসজিদে এসে বক্তৃতা দিয়েছিলেন। এমন কর্মকর্তা যদি প্রতিটি জেলায় থাকে। জনদুর্ভোগ কমবে।রাঙ্গুনিয়া উপজেলার রোজারহাট এলাকার বাসিন্দা আব্দুল হক প্রধানমন্ত্রীকে বলেন, ‘ভালুয়ানা গাইজ্জুন আপনাকে ধন্যবাদ।

এ বিষয়ে রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক হিরো বলেন, একজন বিসিএস ক্যাডারের কর্মকর্তা সাধারণ মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন- এমন ঘটনা আমি জীবনে দেখিনি। তার সততা, নিরীহ আচার-আচরণ আমাদের সবাইকে মুগ্ধ করেছে। এমন একজন কর্মকর্তাকে এই পুরস্কার দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

প্রসঙ্গত, এএসপি আনোয়ার ৩৪তম বিসিএস (পুলিশ) ব্যাচের একজন কর্মকর্তা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ থেকে পড়াশোনা শেষ করে ২০১৬ সালে বিসিএস (পুলিশ) সার্ভিসে যোগ দেন। তিনি খাগড়াছড়ি জেলার উত্তর বড়বিল গ্রামের আব্দুল মান্নান ও বিলকিস বেগমের তৃতীয় সন্তান।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments