Monday, January 30, 2023
বাড়িEntertainmentশাকিব ও বুবলীর ঘটনা আমি জানি, জিম্মি করে রাখে তাই কাউকে বলতে...

শাকিব ও বুবলীর ঘটনা আমি জানি, জিম্মি করে রাখে তাই কাউকে বলতে পারিনি : ইকবাল

Ads

বর্তমানে বাংলাদেশের মিডিয়াপাড়ার অন্যতম আলোচিত খবর হচ্ছে অভিনেতা শাকিব খান এবং অভিনেত্রী বুবলির গোপন বিয়ে এবং বাচ্চার খবর। মূলত শুধু মিডিয়াপাড়ায় নয় সারা দেশের মানুষের কাছে এটি বর্তমানে অন্যতম আলোচিত বিষয় হয়ে গিয়েছে।

গত শুক্রবার ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী দুজনেই একই ভাষায় সন্তানদের নিয়ে খবর ও ছবি প্রকাশ করে নতুন আলোচনায় আসেন। সিনেপাড়া থেকে শুরু করে শাকিব-বুবলীর ভক্ত, নানা শ্রেণিপেশার মানুষের মুখে এখনো নানা প্রশ্ন। এ নিয়ে কথা বলেছেন শাকিব ও বুবলীর সহশিল্পীরাও। সহশিল্পীদের পর এবার মুখ খুললেন শাকিব-বুবলীর ‘বীর’ ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল।

ইকবাল বলেন, অপু বিশ্বাস ও শাকিবের কথা মিডিয়ায় এলে আমি একতরফাভাবে শাকিবের পক্ষ নিয়েছিলাম। এখন আমি জাতির কাছে সরি বলতে চাই।

বীর প্রযোজক আরও বলেন, শাকিব খান ও বুবলির ঘটনাটি সিনেমার শুটিং শেষ হওয়ার ৪-৫ দিন আগে থেকেই জানি। কিন্তু কাউকে বলতে পারিনি। আসলে ইন্ডাস্ট্রির তারকাদের কাছে আমাদের সবসময় জিম্মি থাকতে হয়। বিশেষ করে যদি তারা বড় তারকা হয়। এ কারণে অনেক সময় আমরা অনেক কিছু জেনেও মুখ খুলতে পারি না। না দেখার ভান করি।
উল্লেখ্যঃ শাকিব খান এবং বুবলির গোপন বিয়ের কথা প্রকাশ্যে আসার পর থেকেই নানা আলোচনা চলছে, তবে জানা গেছে বীর সিনেমার শুটিং করতে গিয়ে দুজনে দুজনার প্রেমে পরে এবং পরবর্তীতে বিয়ে করেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments