Sunday, February 5, 2023
বাড়িEntertainment১৪ ফেব্রুয়ারির ওই ঘটনার পর জানি আমি অন্তঃসত্ত্বা: শুভশ্রী

১৪ ফেব্রুয়ারির ওই ঘটনার পর জানি আমি অন্তঃসত্ত্বা: শুভশ্রী

Ads

ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ক্যারিয়ারে অসংখ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৬ সালে মুক্তি পায় তার ‘অভিমান’ সিনেমাটি। এটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী। এই সিনেমার শুটিং সেটেই প্রেমে পড়েন রাজ-শুভশ্রী। দুই বছর গোপনে প্রেম করেছেন এই জুটি। এর পর বিয়ে করেছেন।

শুভশ্রীর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল রাজের। বলা যায়, হঠাৎ মিমির সঙ্গে সম্পর্ক শেষ করে শুভশ্রীর প্রেমের সাগরে ভেসে যান রাজ। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই এটা জানতেন। যার জেরে তুমুল সমালোচনার মুখে পড়েন রাজ-শুভশ্রী।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। কিন্তু অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানতেনই না শুভশ্রী। বলিউড বাবলের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান ‘পরাণ যায় জ্বলিয়া’খ্যাত এই নায়িকা।

শুভশ্রীর কথায়- আমি গর্ভবতী অবস্থায় তিনটি সিনেমার শুটিং করেছি। কিন্তু তিন মাস পর, আমি জানতাম না আমি গর্ভবতী। এই এত মজার! ‘হাবজি গাবজি’ ছবির শুটিং করতে যাচ্ছিলাম, সেদিন ছিল ১৪ ফেব্রুয়ারি। কিন্তু আমি কি ভাবলাম, আর সাথে সাথে পরীক্ষা দিলাম। দেখুন, ফলাফল ইতিবাচক। জানিনা এটা কাকতালীয় কিনা! কিন্তু সেই মুহূর্তটা খুব সুন্দর ছিল।

শুভশ্রী ১৭ বছর বয়সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর, অনেকে তাকে বলেছিলেন যে তার কেরিয়ার শেষ হয়ে গেছে যখন তিনি বিয়ে করেন। সেই প্রসঙ্গে শুভশ্রী বলেন, যখন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি তখন আমার বয়স ছিল ১৭ বছর। তখন সবাই বলত নায়িকাদের সময়কাল ১০ বছর। আর বিয়ে করলেই সব শেষ। কিন্তু সময় বদলেছে, মানুষ এখন অন্যরকম ভাবে। আমরা বিভিন্ন বিষয় নিয়ে সিনেমাও করছি।

উল্লেখ্য, সিনেমাতে অভিনয় করতে এসে পরিচালকের সাথে বিয়ে হয়েছে এবং অভিনেত্রীদের সংখ্যা কম নয় ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী শুভশ্রী এর ক্ষেত্রেও এমনটি ঘটেছে। পরিচালক রাজ্ চক্রবর্তী এর সাথে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments