Saturday, February 4, 2023
বাড়িEntertainmentযে ঘোড়া অনেকক্ষণ দৌড়াতে পারে তাকে আমি পছন্দ করি :অভিনেত্রী রিচি সোলায়মান

যে ঘোড়া অনেকক্ষণ দৌড়াতে পারে তাকে আমি পছন্দ করি :অভিনেত্রী রিচি সোলায়মান

Ads

একসময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান, বাংলা নাটকে তার দুর্দান্ত অভিনয় এর প্রশংসা অনেকেই করে থাকেন। তবে তিনি এখন নিয়মিত অভিনয়ে নেই যার কারনে তাকে নিয়ে আক্ষেপের শেষ নেই দর্শকদের। অভিনয়ের সংখ্যা কমে যাওয়ায় প্রিয় অভিনেত্রীকে খুব কমই পর্দায় দেখা যায়। কিন্তু একটা সময় ছিল যখন রিচির ধারাবাহিক নাটক দেখার অপেক্ষায় থাকত দর্শক।

স্বামী-সন্তান নিয়ে কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন রিচি সোলায়মান। সুযোগ পেলেই দেশে আসেন অভিনয়ের জন্য। সম্প্রতি দেশে এসেছেন তিনি। একটি নাটকেও অভিনয় করেছেন। সে বিষয়ে তিনি আশাবাদী।

অভিনয়, বর্তমান নাটক এবং অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে খোলামেলা কথা বলেছেন রিচি সোলায়মান।

সম্প্রতি ডকুড্রামা মারমেইডে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিচি। নাটকের গল্প নিয়ে তিনি বলেন, জেলেদের গল্প। এটি দেখায় যে নারীরা জেলে হতে চাইলে কোন বাধার সম্মুখীন হয়। মূলত নারীর ক্ষমতায়নের বিষয়টি দেখানো হয়েছে।

রিচি তার সহকর্মীদের মিস করেন। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেন, আমি আমার সহকর্মীদের স্যালুট জানাই যারা কাজ করে জায়গাটা ধরে রেখেছে। কারণ, আমাদের কাজের পরিবেশ এখনো সেভাবে তৈরি হয়নি। তবুও তারা ধৈর্য ধরে।

নতুনদের কাজের প্রশংসাও করেছেন রিচি। অভিনেত্রীদের মধ্যে তাসনিয়া ফারিন, মেহজাবীন (চৌধুরী), তানজিন তিশা—সবাইকে খুব প্রতিশ্রুতিশীল লাগছে। আমি ঘোড়া পছন্দ করি যে দীর্ঘ সময় ছুটতে পারে। আমি আশা করি, তারা প্রতিষ্ঠিত হলেও আরও অনেক দিন তাদের জায়গা এবং কাজ করে যাবেন। অভিনেতাদের মধ্যে জোভান, তৌসিফসহ নবাগত সবাইকেই খুব আশাব্যঞ্জক লাগছে।

উল্লেখ্য, বাংলা নাটকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। ক্যারিয়ারে অসংখ নাটকে অভিনয় করেছেন তিনি এবং তার অভিনয় ছিল দুর্দান্ত। তার অভিনীত নাটকগুলো দর্শক ব্যাপক পছন্দ করেছিল এবং এখনো সেই ধারাবাহিকতা আছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments