Tuesday, January 31, 2023
বাড়িEntertainment‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল মিমের, কেন এত খেপলেন পরী

‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল মিমের, কেন এত খেপলেন পরী

Ads

সম্প্রতি মা হয়েছেন চিত্রনায়িকা পরীমনি, তার সন্তান আসার পর থেকেই রয়েছেন আলোচনায়। তবে এবার আলোচনায় নতুন মাত্রা যোগ করেছেন তার স্বামী শরিফুল রাজ্। দামাল সিনেমার সিনেমার প্রচারণায় গিয়ে দেখা যায় চিত্রনায়িকা মিমের হাতে হাত রাখতে দেখা যায় শরিফুল রাজকে। এই নিয়েই শুরু আলোচনা

 

এর আগেও নানা আলোচনায় জড়িয়ে পড়েন নির্মাতা রায়হান রাফি। আর সেই আলোচনায় উঠে আসে তমা মির্জার নামও। তারা কথা বলছে এবং প্রেম করছে। তাদের প্রেমে তৃতীয় পক্ষের আগমন লুকানো দ্বন্দ্বকে প্রকাশ করে। তবে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন নির্মাতা ও অভিনেত্রী।

এবার আসা যাক বর্তমান প্রসঙ্গে। কয়েকদিন আগে ‘দামাল’ ছবির প্রচারণা নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে স্বামী শরিফুল রাজের দিকে অদৃশ্য আঙুল তুলেছেন অভিনেত্রী সিয়াম আহমেদ। সেই সঙ্গে আলোচনায় আসেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

এ সময় পরী তার ফেসবুকে লেখেন, সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরতে দেখিনি। তার এই বিষয়টি আমার ভালো লেগেছে।

পরী এ কথা বলার পেছনে মূল কারণ হলো, ১১ অক্টোবর ‘দামাল’ ছবির প্রচারের সময় মিমের হাত ধরেছিলেন রাজ। ওই মঞ্চে উপস্থিত ছিলেন সিনেমার আরেক নায়ক সিয়াম আহমেদও।

 

কয়েকদিন আগে মিম তার ফেসবুকে লিখেছেন, ‘অহংকার পতনের মূল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন.’ তবে তিনি কার কথা বলছেন তা স্পষ্ট করেননি। যদিও পরে তিনি দৈনিক ইউএসএ টাইম অনলাইনকে বলেন, মিম কেউ বা কিছু ভেবে কথাগুলো লেখেননি।

তবে বৃহস্পতিবারের লগ্নে পরীমনির একটি স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য। প্রযোজক রায়হান রাফিকে ট্যাগ করে অভিনেত্রী লেখেন, ‘দেখা যাক এজেন্সি সিনেমা নিয়ে কেমন করছে!’

তারপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘জামাইকে নিয়ে সন্তুষ্ট হওয়া উচিত ছিল!’

অবশেষে, তার স্বামী রাজকে ট্যাগ করে, অভিনেত্রী মন্তব্য করেছিলেন, ‘এটা এতদূর যেতে দেওয়া উচিত হয়নি।’

পরীর পোস্টের পর থেকেই শোবিজে চলছে তুমুল আলোচনা। পরীর কথায় রহস্য আছে। অনেক কিছুই ধরা পড়েছে প্যাটার্নে!

এ বিষয়ে পরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন কথা বলার মুডে নেই। যোগাযোগ করা হলে রায়হান রাফি বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না, জানার চেষ্টা করছি। আর মিমকে একাধিকবার ফোন করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। যাইনি

অবশেষে অপেক্ষা করার পালা। পরী কেন এমন স্ট্যাটাস দিলেন তার উত্তর খুব শিগগিরই পাওয়া যাবে বলে অনেকেই ভাবছেন। কারণ পরী বেশিদিন গোপন রাখতে পারে না! তার পরিচিত সবাই জানে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার তারকাদের নিয়ে আলোচনা-সমালোচনা থামছে না। একের পর এক ইস্যু নিয়ে শোবিজ অঙ্গন সরগরম। কয়েকদিন আগে সিনেমার সুপারস্টার শাকিব খান ও বুবলীকে নিয়ে সরব ছিল পুরো শোবিজ। সেখানে যোগ হয়েছে আরেক অভিনেত্রী পূজা চেরির নামও।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments