Monday, January 30, 2023
বাড়িopinionটনি ডায়েসের স্ত্রী যেভাবে তার ঝুলে পড়া পেটের উপস্থাপন করেছেন তা দেখে...

টনি ডায়েসের স্ত্রী যেভাবে তার ঝুলে পড়া পেটের উপস্থাপন করেছেন তা দেখে হতাশ হলাম : মিলি

Ads

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নাট্য অভিনেতা তিনি ডায়েস। ক্যারিয়ারে অসংখ নাটকে কাজ করেছেন তিনি এবং তার সুনিপুন অভিনয় দক্ষতা সবার মন কেড়ে নিয়েছিল তবে এই অভিনেতা এখন আর নাটকে অভিনয় করেন না। অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে তিনি স্ত্রী সন্তান নিয়ে বসবাস করছেন মার্কিন মুলুকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবুকে তিনি ডয়েস এবং তার স্ত্রীকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখিকা মিলি সুলতানা ,নিচে সেটি তুলে ধরা হল-

টনি ডায়েসের বউ প্রিয়া ডায়েস গ্ল্যামারের দিকে যতটা তৎপর হয়ে উঠেছেন ঠিক ততই উদাসীন হয়ে পড়েছেন ফিগারের প্রতি। গত কদিন ধরে তমালিকা কর্মকারের দীপাবলি উৎসব পালনের রঙচঙে ছবি খুচরা ভিডিও ক্লিপের সমাহারে ফেসবুক ছেয়ে গেছে। আমাদের কিউটিপাই মোনালিসা গুড়িয়া শ্রাবন্তীকে চমৎকার লেগেছে। প্রিয়া ডায়েস তমালিকার ঝাকানাকা সাজগোজ মন্দ লাগেনি।

ভিডিও ক্লিপে প্রিয়া ডায়েস নিজেকে যেভাবে প্রেজেন্টেশন করেছেন দেখে হতাশ হলাম। টনি ডায়েস খুব উঁচুমানের অভিনেতা এতে সন্দেহের অবকাশ নেই। টনির ভরাট কণ্ঠের কারুকাজে ভরা আবৃত্তি শুনলে আবেশে দু’চোখ মুদে আসে। আমার এক বন্ধু বলতো, “টনি ডায়েসের কণ্ঠস্বর ওর ইনসোমনিয়ার হেভি ডোজ।” তাই টনিকে অনেক উচ্চতায় পরিমাপ করতে পছন্দ পরি। পার্পল কালার শাড়ি পরে প্রিয়া ডায়েস যেভাবে তার ঝুলে পড়া পেটের অসুন্দর উপস্থাপন করেছেন সেটা দেখতে খুব একটা সুন্দর লাগেনি।

নিশ্চয় আনন্দ উৎসব করবেন। ষোলোআনা উপভোগ করবেন, খাবেন গাইবেন নাচবেন। তবে সেটা যেন রুচিসম্মত হয়। গানের সাথে আমাদের শ্রাবন্তী নীল ওড়না উড়িয়ে নেচেছে মজা করেছে। সেটা ছিল রুচিদায়ক। কিন্তু বরবাদ করলেন প্রিয়া ডায়েস। নেটের শাড়ির ভেতর দিয়ে মেদবহুল পেট প্রদর্শন সৌন্দর্যহানি ঘটিয়েছেন। অনেক সময় বিনোদন জগতের লোকদের মাথা খারাপ হয়ে যায়। এমন এমন সব কাজ করেন যা ইমেজ ক্ষুন্ন করে। “আমায় ডেকোনা ফেরানো যাবেনা”–বিবাগী এই গানের সাথে প্রিয়া ডায়েস তমালিকারা নেচেছেন রুপে আমার আগুন জ্বলে যৌবনভরা অঙ্গের অঙ্গভঙ্গিতে। শরীরে অযাচিত মেদ যেমন সৌন্দর্যহানি ঘটায় তেমনি ঘাড় ধরে রোগবালাইও নিয়ে আসে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments