Saturday, February 4, 2023
বাড়িConutrywide‘জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হলে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো’ : জগদীশ বড়ুয়া

‘জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হলে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো’ : জগদীশ বড়ুয়া

Ads

দেশের অনেক জায়গার ন্যায় কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে তবে এই নির্বাচনের এক প্রার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে বিতর্কিত মন্তব্য করে বেশ সমালোচিত হয়েছেন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া লাইভে এসে ভোটারদের প্রতিশ্রুতি না পেয়ে গালিগালাজ করেছেন। শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১২টা ০৭ মিনিটে মঙ্গল পার্টি নামের ফেসবুক আইডি থেকে লাইভে এসব কথা বলেন তিনি। এ সময় এই প্রার্থী নির্বাচনে হেরে গেলে তিনি রোহিঙ্গাদের নেতা হবেন বলে ভোটারদের সতর্ক করেন।

ভিডিওতে জগদীশ বড়ুয়া বলেন, সব ভোটার টাকার কাছে বিক্রি হয়েছে। নির্বাচনে হেরে গেলে রোহিঙ্গাদের নেতা হব।তোদের মতো ভোটাদের দরকার নেই। আমি পরাজিত হলে সরকারবিরোধী কর্মকাণ্ড চালিয়ে রাষ্ট্রপতি হব। রোহিঙ্গাদের পক্ষে কথা বলার কেউ না থাকলে আমি তাদের নেতা হিসেবে কাজ করব। সেই সঙ্গে টাকার জন্য বিক্রি হওয়া ভোটারদের ছেড়ে রোহিঙ্গাদের নেতা হব।

তিনি আরও বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমি পরাজিত হলে আগামীতে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেব। মাগিরপুয়া পৌরসভার মেয়র ও জেলা পরিষদ চেয়ারম্যান পদে আমি দাঁড়াবো না। এরই মধ্যে তার ফেসবুক লাইভে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কক্সবাজারের ওই চেয়ারম্যান প্রার্থীর ভিডিও ভাইরাল হয়ে গেছে এবং নেটিজেনরা নানা মন্তব্য করছে তাকে নিয়ে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি মন্তব্যে লিখেছেন, এমন বোকা জনপ্রতিনিধি হলে দেশের কী অবস্থা হবে? ফয়সাল আহমেদ নামে আরেক ব্যক্তি লিখেছেন, এমন অজ্ঞ লোক কিভাবে জেলা পরিষদের প্রার্থী হতে পারে? এমন প্রতিনিধিদের কাছ থেকে আগামী প্রজন্ম কী শিখবে?

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments