Monday, January 30, 2023
বাড়িEntertainmentঅসভ্যতা না করলে চিৎকার করবো না, অভিনেত্রীর ভিডিও ভাইরাল (ভিডিও)

অসভ্যতা না করলে চিৎকার করবো না, অভিনেত্রীর ভিডিও ভাইরাল (ভিডিও)

Ads

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন উচ্চ পর্যায়ে। সম্প্রতি তাকে দেখা গেল লাল রঙের শাড়ি, গোল্ডেন স্লিভলেস ব্লাউজ ঝকঝকে। হাতে উপহার আয়ুষ্মান খুরানার বাড়িতে দিওয়ালি পার্টিতে হাসিমুখে ধরা পড়েছিলেন তাপসী পান্নু। ক্যামেরাম্যানরা ভয়ে তার কাছে যেতেই কেউ একজন বলল, “আজ রাগ করবেন না।

হাসিমুখে জবাব দেন তাপসী। পাপারাজ্জিদের উদ্দেশে বললেন, ‘তুমি অসভ্য না হলে আমি চিৎকার করব না! সহজ কথা সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভক্তরা সেখানে প্রেমের ইমোজিও ছড়িয়ে দিচ্ছেন।

তাপসী পান্নুর মেজাজ সম্পর্কে সবাই অবগত। যে তার সাথে ভাল সে তার সাথে ভাল। কিন্তু খুব বেশি বিরক্ত করলে তাপসী রেগে যান। সবার সামনে দু-চারটি কথা বললেন। তার সেই রূপ বহুবার দেখেছেন ভক্তরা। তিনি প্রায়ই পাপারাৎজিদের উপরও চটে যান ।

জানান, চিৎকার করে অপ্রিয় প্রশ্ন করা পছন্দ করেন না তিনি। ছবি তোলার জন্য ‘ঘ্যান ঘ্যান’ করা তো একেবারেই না। তার পরও অভিনেত্রীকে সামনে দেখলে অনেক সময় খেয়াল থাকে না সাধারণের। আর বলিউডে পাপারাজ্জিদের ‘উৎপাত’ তো সর্বজনবিদিত। তবে সতীর্থ আয়ুষ্মানের বাড়িতে পা রেখে বেশ ফুরফুরেই ছিলেন তাপসী।

সেদিন উৎসবের মেজাজে ছিলেন তাপসী। পাপারাজ্জিদের অনুরোধে ক্যামেরার সামনে একবার পোজ দেন তিনি। তখনই তার কাছে মন্তব্য আসে। না, সে সত্যিই রাগ করেনি। শুধু সতর্ক করা হয়েছে। তিনি বলেন, ভালো হলে ভালো ব্যবহারও করবেন।

তাপসীকে সম্প্রতি থ্রিলার ছবি ‘দোবারা’-তে দেখা গেছে। এটি মূল স্প্যানিশ চলচ্চিত্র ‘মিরাজ’-এর হিন্দি সংস্করণ। আগামী দিনে শাহরুখ খানের সঙ্গে ‘ডাংকি’ ছবিতে অভিনয় করবেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, বলিউডের তারকাদের পেছনে সর্বদা লেগে আছে পাপ্পারাজিরা। তারা যেখানেই যাক না কেন পাপারাজিদের সেখানে যাওয়া চাই। তবে তাদেরই বিষয়টি বলি তারকাদের মধ্যে অনেকের পছন্দ নয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments