Monday, January 30, 2023
বাড়িNationalআমাদের ছেলেরা শুনলে হয়তো একটু রাগ করবে, রাগ করার কিছু নেই :...

আমাদের ছেলেরা শুনলে হয়তো একটু রাগ করবে, রাগ করার কিছু নেই : প্রধানমন্ত্রী

Ads

সম্প্রতি সাফ চ্যাম্পিয়নশিপ অর্জন করেছে বাংলাদেশের নারী ফুটবলাররা। তাদের এই জয়ে নতুন ইতিহাস হয়েছে এবং এবং এই ইতিহাসের সাক্ষী গোটা বাংলাদেশের মানুষ। নারীদের এই সাফল্যতে দারুন খুশি সংশ্লিষ্ট সবাই। একের পর এক উপহার সম্মাননা পাচ্ছেন তারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের ছেলেরা যা পারেনি, মেয়েরা তা পেরেছে। ছেলেরা হয়তো একটু রেগে যাবে। রাগ করার কিছু নেই। ছেলেরা একটু বেশি প্রতিযোগী।

বুধবার (৯ নভেম্বর) সকালে সাফজয়ী মহিলা ফুটবল দলের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমাদের মেয়েরা যথেষ্ট ভালো করছে। ২০১৮ সাফ অনূর্ধ্ব-১৮ মহিলা চ্যাম্পিয়নশিপ হয়েছিল, মহিলা ক্রিকেট দল ২০২১ সালের অক্টোবরে টেস্ট স্ট্যাটাস পেয়েছিল৷ তাছাড়া, মহিলা ক্রীড়া দল বিশ্বকাপে অংশগ্রহণ করেছিল এবং পাকিস্তানকে পরাজিত করেছিল৷ ছেলেরা পারেনি, মেয়েরা পারে।

‘যুদ্ধ আমি জিতেছি, তাই খেলায় জিতব’ এমন মনোভাব নিয়ে মাঠে নামার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ক্লাবের সভাপতি কাজী মো. সালাদিন। স্বাগত বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া সম্পাদক মেজবাহ উদ্দিন।

সংবর্ধনা অনুষ্ঠানে খেলার কথা স্মরণ করেন মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। অনুষ্ঠানে ‘সেফ উইমেনস চ্যাম্পিয়নশিপ ২০২২’-এর একটি ভিডিও দেখানো হয়।

প্রসঙ্গত, সাফজয়ী মহিলা ফুটবল দলের জয়জয়কার চলছে। সাফের নতুন চ্যাম্পিয়ন এখন বাংলাদেশ। নারী ফুটবলারদের এই অর্জন খাটো করে দেখার কোনো সুযোগ নেই , কাটার দিক থেকে প্রশংসায় ভাসছেন তারা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments