Sunday, February 5, 2023
বাড়িConutrywideইভিএম বাস্তবায়ন করা না গেলে কি পদক্ষেপ নেয়া হবে সাফ জানিয়ে দিলেন...

ইভিএম বাস্তবায়ন করা না গেলে কি পদক্ষেপ নেয়া হবে সাফ জানিয়ে দিলেন সিইসি

Ads

আবারো নির্বাচন নিয়ে এবং ইভিএমন নিয়ে কথা বলেছেন দেশের বর্তমান সিইসি কাজী হাবিবুল আউয়াল।তিনি বিএনপি আসলে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে, ইভিএম বাস্তবায়ন না হলে ভোট হবে ব্যালটে।আজ সোমবার দুপুরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি বলেন, নির্বাচনে কাউকে জোর করে চাপানো সম্ভব নয়। তিনি আরও বলেন, কোনো দলেরই রাজনৈতিক কৌশল পরিবর্তনের এখতিয়ার নেই।

তিনি আরও বলেন, দেড়শ আসনের যৌক্তিক মূল্যায়নের পর এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইভিএম নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ইভিএমে কারচুপির সুযোগ নেই। ভোট ডাকাতি ঠেকাতে সিসিটিভি ক্যামেরা ও পুলিশ মোতায়েন করা হবে। এদিকে জাপা সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম বলেছেন, অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য রাজনৈতিক দলগুলোর ভূমিকা রয়েছে।

জাপা মহাসচিব শেখ শহীদুল ইসলামের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে বসেছে। এ সময় সিইসিসহ নির্বাচন কমিশনের অন্যান্য সদস্য ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাবেক নির্বাচন কমিশনার নুরুল হুদার মেয়াদ শেষ হবার পরে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন শুরু করেন কাজী হাবিবুল আউয়াল। এরপর থেকেই তিনি নির্বাচন নিয়ে আসছেন নানাবিধ আলোচনায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments