Saturday, February 4, 2023
বাড়িEntertainmentআইন যদি সৌদি আরব হতো তাহলে সাকিব বুঝতে একের পর এক বাচ্চা...

আইন যদি সৌদি আরব হতো তাহলে সাকিব বুঝতে একের পর এক বাচ্চা বানানোর মজা : ডিপজল (ভিডিও সহ)

Ads

প্রথমে শাকিব-অপু ,অতঃপর শাকিব-বুবলী নিয়ে সরগরম মিডিয়া পাড়া। প্রথমে একটি বেবি বাম্পের ছবি প্রকাশের মধ্যে ঘটনার সূত্রপাত হলেও গত ৩০ সেপ্টেম্বর শিশুটির ছবি ও নাম প্রকাশ করেন অভিনেত্রী বুবলী। ফেসবুকে সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম পোস্ট করেন তিনি।

এর কিছু পরেই শাকিবও একই পোস্ট দিয়ে তাদের সন্তানের কথা ঘোষণা করেন। ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড নায়ক শাকিব খান ও মা চিত্রনায়িকা শবনম বুবলী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল আলোচনা। অনেক তারকাও কথা বলছেন। এক টেলিভিশন সাক্ষাৎকারে শাকিব-বুবলী ইস্যু নিয়ে মুখ খুললেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তিনি বলেন, একজন মুসলিম হিসেবে চারবার বিয়ে করা যায়। বিয়ে করা কোন ব্যাপার না। শুনেছি তিনি (শাকিব) ৩ বার বিয়ে করেছেন। আমি মনে করি সব ৩ জন স্ত্রীকেই স্বীকৃতি দেওয়া উচিত তার . তাদের নিয়ে বিতর্ক না ছড়ানোই ভালো। কারণ ছবির মানুষদের নিয়ে মানুষ কথা বেশি বলে।

এই অভিনেতা বলেন, শাকিবকে বলবো বাড়াবাড়ি না করতে। বাড়াবাড়ি করবেন না। যিনি যেখানেই থাকুন না কেন, সবকিছু সুন্দরভাবে টিকিয়ে রাখেন।

শাকিব খানের তিন স্ত্রীর মধ্যে শুধু অপু বিশ্বাসকেই চেনেন বলে জানান তিনি। ডিপজল বলেন, আমার ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে জীবনে প্রথম কোনো ছবিতে কাজ করলেন অপু। এর আগে একটি ছবিতে কাজ করেছেন, ছোট চরিত্রে। তিনি যে একজন ভালো অভিনেত্রী তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু আমার সিনেমা দিয়েই তিনি প্রথম নায়িকা হয়েছেন । বাকি দুজনকে আমি চিনি না।

অপু-বুবলী ছাড়া আর কে? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, রাত্রি শাকিবের প্রথম স্ত্রী দাবীদার, অতিরিক্ত শিল্পী হিসেবে কাজ করছেন। আমি বছরের পর বছর ধরে এটা শুনে আসছি। দু-একবার এফডিসি দেখেছি। । সবাই তাকে অতিরিক্ত শিল্পী হিসেবেই চেনেন। মেয়েটা খুব গরীব। যদি তাকে বের করে দেওয়া হয়, তাহলে বিষয়টি দ্রুত মোকাবেলা করাই ভালো। যদি ওকে আউট করে দিতে চায়, তাহলে ব্যাপারটার দ্রুত সুরাহা করে নেওয়াই ভালো। ওকে (রাত্রি) একটা ব্যবস্থা করে দেওয়া উচিত। রাত্রির ছেলে ওর (শাকিব) রক্তের হয়ে থাকলে অবশ্যই একটা কিছু করে দেওয়া উচিত।

এই অভিনেতা বলেন, একটি মেয়ের জীবন নষ্ট করা ঠিক নয়। ডিএনএ পরীক্ষায় জানা যাবে এটি কার সন্তান। সব মেনে নিল, এই মেয়েটা কি দোষ করল? বাচ্চাটা কি আকাশ থেকে ফেটে পড়লো? আমি মনে করি এটা বাড়াবাড়ি করা ঠিক নয়। তিনজনকেই সেটআপ করে দিক। তারপর ওর মতো ও (শাকিব) চলুক।

বর্তমান চলচ্চিত্রের কথা উল্লেখ করে ডিপজল বলেন, সিনেমা এমনিতেই মুখ থুবড়ে পড়েছে, ওদের জন্য আরো পড়ছে।আমি মনে করি সাকিব আমার হোম মেইড। আমরা একসঙ্গে অনেক কাজ করেছি। আমি মনে করি, খারাপ লাইন, খারাপ চিন্তা বাদ দিয়ে তিনজনকেই ফ্ল্যাটসহ সুন্দর পরিবেশে রাখা উচিত। না হলে সাকিবকে এদেশ ছেড়ে চলে যেতে দিন। ছেড়ে দেওয়ার চিন্তা করলে মেয়েগুলো ধ্বংস হয়ে যাবে। তাদের পরিবার আছে। একটা বাচ্চা পালা বিশাল ব্যাপার। হাতি আর বাচ্চা পালা সমান কথা।

‘কঠিন বাস্তব’ সিনেমার এই অভিনেতা বলেন, কেউ যদি নিজের পায়ে নিজে কুড়াল মারে, তাহলে কিছু বলার থাকে না। আমি মনে করি ও (শাকিব) নিজের পায়ে নিজেই কুড়াল মেরেছে। এ নিয়ে বলার কিছু নেই। তবে আমাদের ফিল্মটা আর না ডুবানোই ভালো। অনেক ডুবেছে, অনেক চলে গেছে। না থাকার মতো করে এখন আছে।

এ সময় শাকিব ও বুবলীর বিয়ের সার্টিফিকেট দেখার কথাও বলেন ডিপজল। এ নিয়ে মানুষ হাসবে না, এমন পরিবেশ তৈরি করার আহ্বান জানান এই অভিনেতা।

তিনি আরও বলেন, মানুষের প্রতি আমাদের যে ভালোবাসা ছিল, তা চলে গেছে এসবের কারণে। এতে লজ্জা হয়। আমি আর সিনেমা করতে চাই না। আমি ফিল্ম শিখছি, তাই ছাড়তে পারছি না। আমি সিনেমা না করলে আমার কিছু যায় আসে না। তবে চলচ্চিত্রের প্রতি আমার ভালোবাসা আছে বলেই কাজ করছি।

এদিকে বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর আসে। তবে আনুষ্ঠানিক ঘোষণা এলে এ বিষয়ে কিছু বলবেন বলে জানিয়েছেন ‘গুন্ডা নাম্বার ওয়ান’ ছবির ডিপজল।

এক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, আইন যদি সৌদি আরব হতো তাহলে বুঝতে পারতো বাচ্চা বানানো , বাংলাদেশ তো বুঝতে পারছে না, যে যেমনি হোক বাচ্চা বানাচ্ছে ।

এসময় তিনি হুজুর মোমিনুলের কথা তুলে বলেন, তার কাছে বিয়ের সার্টিফিকেট চাইতে পারলে সাকিবের কাছে কেন প্রশাসন সার্টিফিকেট চাইছে না।

সামগ্রিক পরিবেশ নিয়ে হতাশা প্রকাশ করে ডিপজল বলেন, ফিল্মের কাজ করতে মনে চায় না, এসমস্ত দেখার পর ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments