Tuesday, January 31, 2023
বাড়িpoliticsআপনি সরকারের পতন না ঘটাতে পারলে নয়াপল্টনে কান ধরে উঠবস করবেন: নানক

আপনি সরকারের পতন না ঘটাতে পারলে নয়াপল্টনে কান ধরে উঠবস করবেন: নানক

Ads

সম্প্রতি কারাগার থেকে মুক্তি পেয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি মুক্তি পাওয়ার পরেই তিনি সরকার পতনের হুমকি দিয়েছেন তবে এ বিষয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মির্জা ফখরুল সাহেব কারাগার থেকে বেরিয়ে এসেছেন। জেল থেকে বেরিয়ে এসে বললেন- সরকারকে উৎখাত না করে ঘরে ফিরবেন না তিনি । সরকারের পতন হবে না। কারণ এই সরকার জনগণের সরকার। এই সরকার শান্তির সরকার, এই সরকার উন্নয়নের সরকার। এই সরকারকে পতন করা যাবে না।

নানক বলেন, আপনারা বলছেন (মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে) এই সরকারকে নামাতে না পারলে নয়াপল্টনে বসে রাজনীতি থেকে অবসর নেবেন। বাংলার মানুষকে সেই প্রতিশ্রুতি দিতে হবে।
রাজধানীর ফার্মগেটে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত সমাবেশে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা জাতির পিতাকে হত্যা করতে পারে, যারা জাতির পিতাকে সপরিবারে হত্যা করতে পারে, যারা জাতীয় চার নেতাকে কারাগারে হত্যা করতে পারে। তারা আর এদেশের মঙ্গল কামনা করতে পারে না। তারা খুনি। তাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

উল্লেখ্য, রাজধানীর পল্টন থানায় করা নাশকতার মামলায় জামিনের ৯ জানুয়ারি ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments