Sunday, February 5, 2023
বাড়িpoliticsজিডি করেছি কয়েকটা, এখন আমি সারাদিন কি ওটার পেছনে দৌঁড়াবো : রুমিন...

জিডি করেছি কয়েকটা, এখন আমি সারাদিন কি ওটার পেছনে দৌঁড়াবো : রুমিন ফারহানা

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজনৈতিক ব্যাক্তিবর্গ যারা রয়েছেন তাদের নিয়ে অনেক সময় নানা নেতিবাচক প্রচরণা ছড়ানো হয়ে থাকে বিশেষ করে ভুয়া আইডি এবং আরো বিভিন্নভাবে অপপ্রচার করে থাকে তারই ধারাবাহিকতায় বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা বলেন, আইনটি সঠিকভাবে বাস্তবায়ন হলে ভালো হতো, আমার মাথা দিয়ে অনেক ছবি করা হয়েছে। আমার নামে অনেক ভুয়া ফেসবুক আইডি চলছে।

আমি কয়েক জিডি আছে. এমনকি একটি জিডিতেও কোনো আপডেট দেয়নি পুলিশ। এখন আমি কি সারাদিন এর পিছনে দৌড়াবো, আপনি বলুন । শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ‘রাজনৈতিক দলে ৩৩ শতাংশ নারী: শর্ত কতদূর পূরণ’ শিরোনামের নারী কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংসদে নারী কোটা বাড়ানো কোনো দলীয় বিষয় নয়, এটি একটি জাতীয় বিষয়, এটি নারীদের অভিন্ন প্লাটফর্ম হতে পারে। জাতীয় সংসদে ৩৩ শতাংশ নারী কোটা রাখা হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। খালাস পেয়েছেন বলে জানিয়েছে নির্বাচন কমিশন। সংসদে ৩৩% নারী কোটা না থাকলে কী হবে তা কমিশন বলছে না।

তিনি বলেন, জাতীয় সংসদে নারী কোটা কমিয়ে বেশি সংখ্যক নারীকে সরাসরি ভোটে আনুন। যেসব আসনে নারীরা ভলো করেছে সেসব জায়গায় তাদের নমিনেশন দেওয়া উচিৎ।

উল্লেখ্য, বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার করা হয়েছে এমন অভিযোগ অনেক আছে এবং এই নিয়ে অবশ্য তিনি থানায় জিডিও করেছেন।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments