Tuesday, January 31, 2023
বাড়িConutrywideএভাবে নাম দিলে তো হবে না, আমি ছুটিতে আছি, সরি ভাইয়া :...

এভাবে নাম দিলে তো হবে না, আমি ছুটিতে আছি, সরি ভাইয়া : সেই ঘটনায় এবার ডিবি ফখরুদ্দিন

Ads

সম্প্রতি গত ১ সেপ্টেম্বর পুলিশ-বিএনপি সংঘর্ষে যুবদলকর্মী রাজা আহমেদ শাওন ওরফে শাওন প্রধানের মৃত্যুর ঘটনায় গোটা দেশজুড়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। তবে এঘটনায় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসা সেই এসআই কনক এখনো প্রত্যাহার হননি বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে তিনি ফোনে বলেন, “আমি যতদূর জানি, তিনি প্রত্যাহার করেননি। বিভিন্ন গণমাধ্যমের তার প্রত্যাহারের সংবাদ ও তদন্ত কমিটি গঠিত হওয়ার খবরের বিষয়ে তিনি বলেন, না, এ জাতীয় কিছু আমার নলেজে নাই।

অন্যদিকে জাতীয় ও স্থানীয় একাধিক গণমাধ্যমে তার প্রত্যাহারের খবর নিয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন জেলা পুলিশ সুপার। আজ সকালে তিনি ফোনে বলেন, “আমি এসব বিষয়ে কিছু বলতে পারব না। আমি দুঃখিত ভাই, অত্যন্ত দুঃখিত।’

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) চৌধুরী পারভেজ বলেন, ‘তার প্রত্যাহারের কোনো তথ্য আমাদের কাছে নেই। প্রত্যাহার করলে চিঠি পেতাম। এসব ক্ষেত্রে সরকারি আদেশ প্রয়োজন, যা আমরা পাইনি।

অন্যদিকে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক, ডিবি (পশ্চিম) ফখরুদ্দিন ভূঁইয়া এসআই কনককে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন বলে সংবাদ প্রকাশিত হলেও বিষয়টি জানেন না বলে জানিয়েছেন ফখরুদ্দিন। । তিনি আজ শুক্রবার সকালে ফোনে বলেন, “দুঃখিত ভাই, আমি ঠিক জানি না, বলতে পারব না।”

গণমাধ্যমে তার নাম আসার বিষয়ে তিনি বলেন, ‘এভাবে নাম দিলে তো হবে না। আমি ছুটিতে আছি, এ বিষয়ে বলতে পারবো না।’

এদিকে যুবদল কর্মীর শাওন এর মৃত্যুর ঘটনায় দেশজুড়ে ধারাবাহিক বিক্ষোভ করছে বিএনপি। বিএনপির অনেক নেতা কর্মীরা দাবি করেছেন, ক্ষমতার লোভে অন্ধ হয়ে আওয়ামী লীগ সরকার যা নয় তাই করছেন সাধারণ মানুষের সাথে। এই দুর্নীতিবাজ সরকারের পতন ঘটাতে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া আর কোন উপায় নেই বলেও উল্লেখ করেন তারা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments