Sunday, October 2, 2022
বাড়িEntertainmentসরি হৃত্বিক রোশন, তোমার ব্রা খুব টাইট হয়েছে আমার: শ্রীলেখা

সরি হৃত্বিক রোশন, তোমার ব্রা খুব টাইট হয়েছে আমার: শ্রীলেখা

Ads

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র, দীর্ঘ সময় ধরে তিনি সিনেমা জগতে রয়েছেন এবং একের পর এক সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে অভিনয়ের পাশাপাশি শ্রীলেখা মিত্র নিয়মিত আলোচনায় থাকেন। এখন অভিনয়ে তেমন সক্রিয় না হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি। মজার মজার পোস্ট করে চমকে দেন ভক্তসহ নেটিজেনদের। তারপর সেগুলো নিয়েই শুরু হয় আলোচনা, সমালোচনা।

সম্প্রতি তেমনই আরেকটি আলোচনার ঝড় তুললেন এই অভিনেত্রী। নিজের অন্তর্বাস টাইট হওয়ায় অভিযোগ দিলেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের কাছে।
সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে অন্তর্বাস নিয়ে সেই পোস্টটি করেন শ্রীলেখা।

শ্রীলেখা মিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘সরি হৃত্বিক রোশন! তোমার ব্রা খুব টাইট হয়েছে আমার’। এর সঙ্গে একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

আসলে অভিনেত্রী একটি অনলাইন সাইট থেকে কিনেছিলেন ‘এইচআরএক্স বাই ঋত্বিক রোশন’ কোম্পানির একটি অন্তর্বাস। আর সেটা নিয়েই তাঁর এমন মজার মন্তব্য। স্ক্রিনশটে দেখা যাচ্ছে ফিটিংস এর সমস্যা হওয়ায় অন্তর্বাসটি ফেরত দিচ্ছেন তিনি।

প্রকৃতপক্ষে স্ট্যাটাসটি দিয়েছেন তিনি মজার ছলে। তাঁর এই কথায় বেশ মজা পেয়েছেন ভক্ত অনুরাগীরা। একজন লিখেছেন, ‘একমাত্র তুমিই পারো এভাবে বলতে। চরম সেন্স অফ হিউমার’। অপর একজন লিখলেন, ‘দিদি বলছি একটু লেগ ডাস্ট (পায়ের ধুলো) পাওয়া যাবে গো তোমার। ’

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন, সুদর্শন চেহারা আর দুর্দান্ত অভিনয়ের কারনে তিনি তার ভক্তদের মন জয় করে নিয়েছেন এবং সেই সাথে দেখা গেছে বলিউডেই নয় বিশ্বের বিভিন্ন দেশে তার জনপ্রিয়তা ব্যাপক, ক্যারিয়ারে অসংখ বাবসাসফল সিনেমা রয়েছে তার এবং অভিনয়ের পাশাপাশি ব্যাক্তিগত জিইবিন নিয়েও এই অভিনেতা বেশ আলোচনায় থেকে

Looks like you have blocked notifications!
Ads
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments