Monday, January 30, 2023
বাড়িConutrywideঅভিজাত এলাকা গুলশানের স্পা সেন্টারে সুন্দরীদের ‘অনৈতিক কার্যকলাপ’,গ্রেফতার ৯

অভিজাত এলাকা গুলশানের স্পা সেন্টারে সুন্দরীদের ‘অনৈতিক কার্যকলাপ’,গ্রেফতার ৯

Ads

রাজধানী ঢাকায় বিভিন্ন সময় দেখা যায় নানা ধরনের অনৈতিক কর্মকান্ডের ঘটনা ঘটে থাকে বিশেষ করে রাজধানীর অভিজাত এলাকাগুলোতে এই ধরনের কর্মকান্ডের প্রবণতা অনেকখানি বেশি। তারই ধারাবাহিকতায় এবার রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারে অনৈতিক কাজের অভিযোগে ৯ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে সাতজন নারী ও দুজন পুরুষ।

রোববার (২ অক্টোবর) রাতে গুলশানের ৪১ নম্বর রোডের ৭/এ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে গুলশান থানা পুলিশ। গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল আহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযানে নেতৃত্বদানকারী গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ আকন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, গুলশানের ওই বাড়িতে লাইফ কেয়ার নামে একটি স্পা সেন্টারের আড়ালে চলছে অবৈধ কার্যক্রম।

খবর পেয়ে সেখান থেকে সাত নারী ও দুই পুরুষকে আটক করা হয়। পলাতক আছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, ঢাকার বিভিন্ন অভিজাত এলাকায় হোটেলগুলোতে এবং স্পা পার্লারে নানা ধরনের অনৈতিক কর্মকান্ডের খবর পাওয়া যায় মূলত এই এলাকাগুলোতে অভিজাত লোকজন আনাগোনা করে থাকে এবং এই সকল স্পা সেন্টার কিংবা বারগুলোতে তাদের টার্গেট করা হয়

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments