Monday, January 30, 2023
বাড়িEntertainmentজনপ্রিয় নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্য নিয়ে অস্বস্তির কথা জানালেন ইমরান হাশমি

জনপ্রিয় নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্য নিয়ে অস্বস্তির কথা জানালেন ইমরান হাশমি

Ads

বলিউডের একসময়ের আলোচিত অভিনেতাদের মধ্যে একজন ছিলেন ইমরান হাশমি ,বলিউডে তিনি সিরিয়াল কিসার নামেও পরিচিত। কিসিং সিনে তাঁর অসামান্য অভিনয় এবং স্বাচ্ছন্দতা তাঁকে খ্যাতি এনে দিয়েছে। একাধিক ছবিতে নায়িকাদের সঙ্গে তাঁর বোল্ড অভিনয় রীতিমতো নজর কেড়েছে দর্শকদের। এমন কোনো অভিনেত্রী নেই যাঁর সঙ্গে ইমরান হাশমি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। ‘ফুটপাত’ , ‘মার্ডার’ , ‘কলিযুগ’ ‘দ্য ট্রেন’ , ‘চকলেট’ , ‘গ্যাংস্টার’ ইত্যাদি বহু সিনেমাতে অজস্র চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তিনি। তবে এত বোল্ড একজন অভিনেতাকেও একবার হতে হয়েছিল অস্বস্তির শিকার।

জনপ্রিয় নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন ইমরান হাশমি

বলিউডে ইমরান এবং অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের জুটিকে সবথেকে হিট জুটি বলে মনে করা হয়। একাধিক ছবিতে অত্যন্ত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন এই জুটি। ‘মার্ডার’ ছবিতে ইমরান এবং মল্লিকার কিসিং সিন আজও আলোচিত বিষয়। তবে শুধু মল্লিকা নয় একাধিক নায়িকার সঙ্গে অত্যন্ত সুন্দর চুম্বন দৃশ্যের অভিনয় করেছেন ইমরান। তবে এই চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়েই এক নায়িকার সঙ্গে এক অস্বস্তিকর পরিস্থিতির শিকার হন তিনি।

জনপ্রিয় নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন ইমরান হাশমি

একবার এক সাক্ষাৎকারে অতীতের এই অস্বস্তির ঘটনা আলোচনা করেছিলেন তিনি। কোনো একটি ছবির শুটিংয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে এরূপ পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন অভিনেতা। সেই সিনেমার চিত্রনাট্য অনুযায়ী নায়িকার সঙ্গে তাঁর একটি চুম্বন দৃশ্য ছিল। কিন্তু ওই নায়িকার মুখে অত্যন্ত খারাপ গন্ধ থাকায় অপ্রতিকর পরিস্থিতিতে পড়তে হয়। তবে সেই সময় ক্যামেরা চালু হয়ে যাওয়ার ফলে আর কিছুই করার ছিল না। ফলে ওই পরিস্থিতির মধ্যে থেকেই অভিনেতাকে নিজের সেরাটুকু দিতে হয়।

জনপ্রিয় নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন ইমরান হাশমি

তবে একাধিক সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হয়েছে এই সমস্ত খোলামেলা দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁর কোনোদিন কোনো অস্বস্তি বোধ হয়েছে কিনা। সে কথার উত্তরে তিনি জানিয়েছেন, অভিনেতা-অভিনেত্রীরা একে অপরের পরিপূরক, সবটাই অভিনয়। এই কারণে সিনেমায় ঐ সমস্ত দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁর কোনো অস্বস্তি হয় না। তবে তিনি একথাও জানান তাঁর নিজস্ব অস্বস্তি না থাকলেও বর্তমানে এই সমস্ত চরিত্রে তিনি অভিনয় করছেন না। তার কারণ তাঁর পুত্র বড় হচ্ছে। একজন পিতা হিসেবে তিনি কখনোই চান না তাঁর পুত্র এই সমস্ত অভিনয় দেখে অস্বস্তিতে পড়ুক।

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা ইমরান হাসমি , তিনি রোমান্টিক সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন ব্যাপকভাবে এবং সেই সাথে তার অনবদ্দ অভিনয় মানুষকে আন্দোলিত করেছে একসময় তবে এই নায়ক এখন তেমন সিনেমায় নিয়মিত নেই

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments