Sunday, February 5, 2023
বাড়িopinionমার্কিন পাসপোর্টধারী ওই ব্যাক্তিকে ভিডিও কলে সুবাহ তার মেদবহুল শরীরের সবকিছু মেলেখুলে...

মার্কিন পাসপোর্টধারী ওই ব্যাক্তিকে ভিডিও কলে সুবাহ তার মেদবহুল শরীরের সবকিছু মেলেখুলে দেখিয়েছে:মিলি

Ads

ক্রিকেটার নাসির হোসেনের সাথে সম্পর্কের জোরে আলোচনায় এসেছিল বর্তমান সময়ের পরিচিত মুখ শাহ হুমায়রা সুবাহ। নানা বিতর্ক এর মাঝেই সুবাহ বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী ইলিয়াসকে এর পর শুরু হয় নতুন আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুবাহকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখিকা মিলি সুলতানা। নিচে তার স্ট্যাটাসটি তুলে ধরা হল –

শুনলাম এফডিসির জিপসি রানী সুবাহ নাকি প্রথম ছবির নায়িকা হওয়া মাত্রই প্রথম পুরস্কার পেয়ে গেছে !! বসন্ত বিকেলের বেদেনী মার্কা অভিনেত্রী তার আবার পুরস্কার!! অল্প বিদ্যা ভয়ংকরী সুবাহ রাস্তাঘাটে কুড়িয়ে পাওয়া পুরস্কার উঁচিয়ে ধরে যাত্রাপালার নটি বিনোদিনীদের মত ডায়লগ দিয়ে যাচ্ছিলো, জবাব জবাব জবাব। সুবাহকে তার মা কাস্টমারদের পিউর বিনোদন দেয়ার জন্য উপযুক্ত বিনোদিনী দাসী হিসেবে তৈরি করেছেন। কিছুদিন আগে আমেরিকা থেকে এক কালাচোর ঢাকায় যায়। কালাচোরার কাছে গরম গরম অর্থকড়ি আছে। তার ঘরে হিজাবপরা বোকাসোকা একটা বউ আছে, দুইখানা বাচ্চা আছে। এই বিশেষ একটা ব্যাকগ্রাউন্ড ধরে চলাফেরা করে।

 

কালচারাল অনুষ্ঠানের আড়ালে সেলিব্রিটি নারীর শরীর খুবলে খুবলে খায়। বহুগামিতায় অভ্যস্ত এই কালাচোরা বাংলাদেশ থেকে কোটি টাকা পাচার করেছে আমেরিকায়। নিউইয়র্ক কম্যুনিটির এই চোরার উপর নজর পড়েছে জিপসি রানী সুবাহ’র। আমেরিকান পাসপোর্টধারীকে নাগালে রাখলে সুবাহদের মা মেয়েরই লাভ হবে।

মৃগী রোগীর ঝাঁকুনি উঠলে তাকে যেমন চামড়ার জুতা না শোঁকানো পর্যন্ত তার হুঁশ ফিরে আসেনা তেমনি এই কালাচোরা নারীর শরীরের গন্ধ না শুঁকলে তার নিদ্রাযাপন হয়না। ওই ব্যাটা ঢাকা যাওয়ার আগে ইন্টারনেটের মাধ্যমে সুবাহ খুবই ফ্রিলি তার মেদবহুল শরীরের দরজা জানালা খুপরি সবকিছু মেলেখুলে দেখিয়েছে। অতিথি আপ্যায়নের ক্ষেত্রে তুখোড় প্রতিভার অধিকারী সুবাহ একবিন্দু পরিমাণ কার্পণ্য করেনা। বংশ পরম্পরায় এই গুণটি সে পেয়েছে। সে জানে কোন গ্রাহককে পোলাও চিকেন রোস্ট রেজালা কালাভূনা খাওয়াতে হবে। আর কোন গ্রাহককে জাউভাত লইট্টা মাছ পাঙ্গাশ মাছ চ্যাপা শুঁটকি খাওয়াতে হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments