Monday, January 30, 2023
বাড়িopinionবিএনপি অফিসের বিপরীতে একটি অফিসে যাতায়াত ছিল তথ্য সচিবের : সাফি মোহাম্মদ

বিএনপি অফিসের বিপরীতে একটি অফিসে যাতায়াত ছিল তথ্য সচিবের : সাফি মোহাম্মদ

Ads

সম্প্রতি তথ্য সচিবকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর ঘটনা নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে বিশেষ করে কেন তাকে অবসরে মেয়াদ শেষ হওয়ার আগে পাঠানো হল তা নিয়ে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন সাফি মোহাম্মদ খান। নিচে সেটি তুলে ধরা হল –

“দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, সন্দেহজনক যোগাযোগের কারণে সরিয়ে দেওয়া হতে পারে তথ্য সচিব মকবুল হোসেনকে। সূত্রের দাবি, নয়াপল্টন বিএনপি অফিসের বিপরীতে একটি বেসরকারি অফিসে যাতায়াত ছিল তথ্য সচিবের। ওই অফিসের কর্ণধার ব্যক্তির সচিবালয়ে রাজনৈতিক ও প্রশাসনিক অনেক শীর্ষ কর্মকর্তার সঙ্গে সখ্য রয়েছে। সেখানে প্রশাসনের সাবেক ও সরকারবিরোধী ঘরানার অনেকের যাতায়াত আছে। আর এই কানেকশনের কারণটিই বড় হিসেবে ধরা পড়েছে সরকারের আয়নায়।

অপর একটি সূত্র জানায়, প্রশাসনের মধ্যম ও জুনিয়র পর্যায়ের কিছু গ্রুপ লন্ডনকেন্দ্রিক যোগাযোগ রাখছে। এসব খবর সরকারের কাছে আছে। এঁদের মধ্যে যাঁরা চিহ্নিত, তাঁদের বিভিন্নভাবে বার্তা দেওয়া হচ্ছে। তথ্য সচিবের বিষয়টিকে কেন্দ্র করে সবাইকে একটি বার্তা দেওয়া হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যাঁদের মধ্যে দোটানা ভাব আছে, তাঁদের বিষয়ে এটি পরিস্কার বার্তা বহন করবে।”

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments