Monday, January 30, 2023
বাড়িEntertainmentঘটনায় নতুন মোড়, পরীমনির পাশে বসেই সেই ‘হুমকি’র স্ট্যাটাস দেন রাজ

ঘটনায় নতুন মোড়, পরীমনির পাশে বসেই সেই ‘হুমকি’র স্ট্যাটাস দেন রাজ

Ads

বাংলা চলচ্চিত্রঙ্গনে এবার দেখা যাচ্ছে অভিনেত্রী পরিমনির বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনা শুরু হয়েছে। কি কারনে তাদের মধ্যে এই ঘটনা ঘটেছে তা এখনো পরিষ্কার নয়।তবে রাজ-পরীর সংসার ভালো চলছে না- এটা তাদের ফেসবুক স্ট্যাটাস থেকেই স্পষ্ট। পরীর অভিযোগ, রাজ তার গায়ে হাত তুলেছেন। এ কারণে রাজের জীবন থেকে দূরে সরে যেতে চান তিনি।

রাজ বলেন, ‘শীঘ্রই আইনজীবীর সঙ্গে বসব। সন্তান কার হবে সে বিষয়ে তিনি যে আইনি পরামর্শ দেবেন আমি তা মেনে নেব।’

দু’জনেই স্পষ্ট করে দিয়েছেন তারা বিচ্ছেদের পথে। মঙ্গলবার ভোররাতে রাজের স্ট্যাটাস তাদের সম্পর্কের ফাটলকে আরও বাড়িয়ে দেয়।

রাজ লিখেছে, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

রাজের স্ট্যাটাসে দেখা যাচ্ছে তিনি পেছন থেকে ‘গডফাদার’-এর হুমকি পেয়েছেন বা পাচ্ছেন। সেই হুমকিদাতাদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করতে চান এই চিত্রনায়ক

 

কে হুমকি দিচ্ছে জানতে চাইলে পরাণের এই নায়ক বলেন, “আমি তো যা বলার বলেছি। এখন আমি তাদের দেখার অপেক্ষায় আছি। এসব নিয়ে পরে কথা বলবো।

তবে বিষয়টি নিয়ে অনেকক্ষণ কথা বলেছেন পরীমনি। তিনি মন্তব্য করেন, ‘রাতে (আজ ভোরে) আমার পাশে বসে এই স্ট্যাটাস দিয়েছেন রাজ। আমি জানি না কে তাকে “হুমকি” দিচ্ছে। এটা ভালো বলতে পারেন। যখন মোবাইল ফোন দিয়ে (ফেসবুক স্ট্যাটাস) লিখছিল, তখন বারবার জিজ্ঞেস করছিলাম, কী করছ? মোবাইল হাতে নিয়ে ১০ মিনিট স্ট্যাটাস লিখে দেন। কিছুক্ষণ চুপ থাকার পর রাজ বললেন, “আমি একটা স্ট্যাটাস দিচ্ছি। পরে এসে দেখ.” তারপর ওর স্ট্যাটাস দেখলাম। সকাল থেকে লোকজন ফোন দিয়ে আমাকে পাগল করে দিচ্ছে। আর রাজ আরামে ঘুমিয়ে আছে। বলেন কী বলব।

পরীমনি আরও বলেন, ‘আমি রাজকে তার স্ট্যাটাসের কথা জানালে সে আমাকে বলে, “কি গড ফাদার, কী হুমকি! কে বলল এসব কথা!’ আমি তখন তাকে বললাম, তুমি ফেসবুকে বলেছ। রাজ বলে, “আমি বলি, কী বলি! আমাকে আবার হুমকি দেবে কে?

আপনারা কি একসাথে আছেন পরী উত্তর দিল, ‘হ্যাঁ। আমি আমার বাসায় (বনানী)। দুদিন পর রাতে তিনি (রাজ) বাসায় ফিরেছেন।

 

গেল দুদিন কোথায় ছিল জানতে চেয়েছেন কি না, জবাবে বিশ্বসুন্দরীর এই নায়িকা বলেন, ‘জানার মতো কোনো পরিস্থিতিতে ও ছিল না। এমন অবস্থায় বাসায় ফিরেছে তাকে প্রশ্ন করেও কোনো লাভ হয়নি।’

শ্বশুরশাশুড়ি আপনার সাথে আছে? উত্তরে পরীমনি বলেন, ‘না, দুদিন হলো তারা চলে গেছে। এবং তারা কি করবে? রাজ কারো কথা শোনে না। নিজের ভালো না বুঝলে কেউ তোমাকে বোঝাতে পারবে না- এটাই বাস্তবতা। আসলে, আমি এমনকি এই বিষয়গুলি সম্পর্কে (ব্যক্তিগতভাবে) কথা বলতে চাই না। বেশি কিছু বলে লাভ নেই। আর আমি মানুষের হাসির পাত্র হতে চাই না।

উল্লেখ্য, সিনেমায় কাজ করার সুবাদে অভিনেতা শরিফুল রাজের সাথে বিবাহ বন্ধনে অবাদ্ধ হয়েছিলেন অভিনেত্রী পরীমনি এবং তাদের বিয়ের কিছু মাস পর তাদের সংসারে পুত্রসন্তান এর আগমন হয় এবং নিজেদের এই সংসার নিয়ে দুজনেই বেশ খুশি ছিলেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments