Tuesday, January 31, 2023
বাড়িpoliticsআওয়ামী লীগের এক মন্ত্রীর কথার কড়া জবাব দিতে গিয়ে ইশরাক বললেন হাত...

আওয়ামী লীগের এক মন্ত্রীর কথার কড়া জবাব দিতে গিয়ে ইশরাক বললেন হাত কেটে দেব

Ads

সারা দেশব্যাপী চলছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আন্দোলন। সরকার পতন এবং নিরপেক্ষ কেয়ারটেকার সরকার এর অধীনে নির্বাচনে দাবিতে বেশ জোরালোভাবে এবার মাঠে নেমেছে বিএনপি তবে সম্প্রতি আওয়ামী লীগের এক মন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও কারাগারে পাঠানোর হুমকি দিয়ে বলেছেন, এভাবে কথা বলতে থাকলে প্রধানমন্ত্রীকে ভাবতে হবে বেগম জিয়া বাইরে থাকবেন নাকি আবার কারাগারে যাবেন। কড়া জবাব দেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম নগরীর পলো গ্রাউন্ডে আয়োজিত এক জনসভায় ইশরাক হোসেন বলেন, বর্তমান অবৈধ সরকারের সন্ত্রাসী মন্ত্রীরা আমাদের জাতীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার দিবাস্বপ্ন দেখছেন। আমি ওই সন্ত্রাসী মন্ত্রীদের একটাই কথা বলতে চাই, আমাদের নেতার দিকে যে হাত বাড়াবে আমরা জ্বালাবো, ভাঙবো, পোড়াবো, কেটে দেবো।

এ সময় প্রকৌশলী ইশরাক হোসেন আরো বলেন, ‘চট্টগ্রামের কালুরঘাট বেতার কেন্দ্র থেকে জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষণা করেন। তার ডাকে শুরু হয় স্বাধীনতা যুদ্ধ। নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীনতা আজ হারিয়ে গেছে।

এক শতাব্দীরও বেশি সময় ধরে আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দেওয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানান ইশরাক।

বিএনপি নেতা ইশরাক হোসেন বর্তমান সরকারের শাসনব্যবস্থার সমালোচনা করে বলেন, “এই সরকার দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। এই সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে গণতন্ত্রকে অবরুদ্ধ করেছে। এই সরকারকে উৎখাত ও দেশ উদ্ধারের এই আন্দোলন। সম্মিলিত আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র অব্যাহত থাকবে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে স্থানীয় নেতারাসহ বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতারা বক্তব্য দেন। নগরের পোলো গ্রাউন্ড মাঠ পূর্ণ হয়ে আশপাশের প্রায় এক কিলোমিটার এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়।

উল্লেখ্য, বিএনপির আন্দোলন প্রতিনিয়ত আরো বেগবান হয়ে উঠছে এবং দেখা যাচ্ছে এই আন্দোনে সরকার দলীয় নেতাকর্মীদের হামলার অভিযোগ রয়েছে এবং সভা সমাবেশে যেন মানুষ না যেতে পারে তার জন্য গাড়ি সরবারহতে নিষেধাজ্ঞা দিয়েছে আওয়ামীলীগ এমন অভিযোগ ও উঠেছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments