Saturday, February 4, 2023
বাড়িEntertainmentশাকিবের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতি, অবশেষ সেই ঘটনা খোলসা করলেন পূজা

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতি, অবশেষ সেই ঘটনা খোলসা করলেন পূজা

Ads

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও অভিনেত্রী পূজা চেরির প্রেমের গুঞ্জনে উত্তাল সিনেপাড়া।এর আগে অবশ্য শাকিব বাবলির সন্তান শেহজাদ খান বীর এর প্রসঙ্গ নিয়ে আলোচনা চলছিল প্রতিমদ্ধে চলে আসে পূজা চেরির প্রসঙ্গ বলা হচ্ছে, ‘গালুই’ ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে তাদের মধ্যে সম্পর্ক হয়েছে। এদিকে, পুজোর মার্কিন ভিসার খবর গুজবের আগুনে ইন্ধন যোগ করেছে। বিষয়টি নিয়ে মোটেও খুশি নন এই অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়েও মুখ খুললেন তিনি। অভিমান ও ক্ষোভ মিশ্রিত সুরে গণমাধ্যমকে এ অভিনেত্রী বলেন, ‘যতবারই কারো সঙ্গে কাজ করেছি, ততবারই গুঞ্জন উঠেছে যে আমি তার প্রেমে পড়েছি। সিয়াম, অদ্রিতের সঙ্গে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকে এটাকে সত্যিকারের রোমাঞ্চ বলেছেন। আমিও শুনেছি সিয়ামের বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলাম! কিন্তু এটা কি সত্যি? ব্যাপারটা এমন নয়, অনেক কাজ করেছি, এখন আমার ক্যারিয়ার নেই। তাই প্রেম, বিয়ে করে চলে যাব।

আপনি কি সত্যিই শাকিবের প্রেমে পড়েছেন? এবার খানিকটা কূটনৈতিক ভাষায় উত্তর দিলেন পূজা, ‘মিথ্যা বলব না, তার সঙ্গে প্রেম করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।

অন্যদিকে, গুজব ও পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে শাকিব ও বুবলীর মধ্যে বেশ ঝামেলা চলছিল। শুধু তাই নয়, শাকিবের বাড়িতে পূজার সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন বুবলী। ওই ঘটনার পর শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি হয় বলে গুজব ছড়িয়ে পড়ে। তবে এসব গুজবের সত্যতা নিশ্চিত করা যায়নি।

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে আপনার ঝগড়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে পূজা চেরি একটি জাতীয় দৈনিককে বলেন, আমিও শুনেছি। শুনে অবাক হলাম। কীভাবে হল, কোথা থেকে এই খবর এল, আমি জানি না। চরম মিথ্যাচার। বুবলী আপার সাথে আমার দেখা হয়েছিল দুদিনের দুটি অ্যাওয়ার্ড শোতে। এটি একটি শোতে ঘটেছে। শুধু হাই-হ্যালো, যে সব. যারা এসব বলছেন তারা প্রমাণ দিন যে শাকিব খানের বাসায় আমাদের ঝগড়া হয়েছিল। তেমন কোনো মারামারি হয়নি, গঞ্জামও হয়নি। মিথ্যা বললে আমার ক্যারিয়ার নষ্ট হবে, আমি ধ্বংস হয়ে যাব। এটি এত খারাপভাবে ছড়িয়ে পড়ছে, এবং লোকেরা এটি বিশ্বাস করছে।

উল্লেখ্য, বীর সিনেমার কাজে গিয়ে শাকিব বুবলির সম্পর্ক গভীর হয়ে ওঠে এবং সেখান থেকে বিয়ে করেন তারা তবে পুরো ব্যাপারটি ছিল গোপন। এর পর আমেরিকা চলে গিয়েছিলেন বুবলি এবং সেখানে দুই বছর থাকার পর দেশে ফিরেছেন তিনি এবং তাদের সন্তান এর খবর প্রকাশে এনেছেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments