Thursday, March 23, 2023
বাড়িEntertainmentমাঝরাতে বাচ্চাসহ বাড়ি থেকে বের করে দিয়েছে আমার স্বামী : আলিয়া

মাঝরাতে বাচ্চাসহ বাড়ি থেকে বের করে দিয়েছে আমার স্বামী : আলিয়া

Ads

সম্প্রতি দেখা যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা নওয়াজ উদ্দিন এর পারিবারিক কলহের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে, প্রতিদিনই নতুন মোড় নিচ্ছে এই অভিনেতার দাম্পত্য কলহ । কয়েকদিন আগে স্ত্রী অভিযোগ করেছিলেন যে নওয়াজ তার থেকে সন্তান কেড়ে নেওয়ার চেষ্টা করছেন।

আলিয়া সিদ্দিকী আবারো ইনস্টাগ্রামে একটি চাঞ্চল্যকর ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নওয়াজ-আলিয়ার দুই সন্তান শোরা ও ইয়ানিরকে।

সেই ভিডিওতে আলিয়াকে কান্নাজড়িত কণ্ঠে বলতে শোনা যায় যে নওয়াজ আলিয়াকে তার দুই সন্তানসহ বাড়ি থেকে বের করে দিয়েছেন।

তিনি বলেন, আমরা নওয়াজের বাড়ি থেকে এসেছি, সেখানে আপনি দেখতে পাচ্ছেন আমার মেয়ে অঝোরে কাঁদছে। আমাদের বাংলো থেকে বের করে দেওয়া হয়েছিল, বলা হয়েছিল আমরা ঢুকতে পারব না।

এখন বাচ্চাদের নিয়ে কোথায় যাবো বুঝতে পারছি না? আমার কাছে মাত্র ৮১ টাকা, টাকা নেই, মাথায় ছাদ নেই!

এরপর দেখা যায় শোরা কাঁদতে কাঁদতে মায়ের কাছে আসে। আলিয়ার বললেন, নওয়াউদ্দিন, আমার সন্তানদের এই কষ্টের জন্য আমি তোমাকে কখনো ক্ষমা করব না।

মাঝরাতে আমার সন্তানের কী কষ্ট হচ্ছে না তা দেখাতে চাই। এই গভীর রাতে আমি রাস্তায় দাঁড়িয়ে আছি, আমি জানি না আমার বাচ্চাদের সাথে কোথায় যাব।

আরেকটি ভিডিও শেয়ার করেছেন আলিয়া। যেখানে দুই শিশুকে আত্মীয়ের বাড়ির মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

এই ভিডিওটি শেয়ার করে আলিয়া ইনস্টাগ্রামে লিখেছেন, এটি নওয়াজউদ্দিন সিদ্দিকীর আসল রূপ। তিনি তার সন্তানদেরও রেহাই দেননি।

আলিয়া জানান, ভারসোভা পুলিশের ফোন পেয়ে তিনি থানায় যান।ফিরে এসে দেখেন বাংলোতে নিরাপত্তারক্ষী মোতায়েন রয়েছে। তারা আলিয়া ও তার সন্তানদের বাড়িতে ঢুকতে বাধা দেয়। এ কারণে তারা এক কাপড়ে রাস্তায় থাকে । পরে আলেয়ার এক আত্মীয় তিনজনকে তার এক কক্ষের ঘরে ঠাঁই দেন।

উল্লেখ্য, বর্তমানে বলিউডের অনবদ্দ একজন অভিনেতা হলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। তার অভিনয় নৈপুণ্যে মুগ্ধ দর্শক। বর্তমানে এই অভিনেতা ওয়েব সিরিজে ব্যাপক সারা ফেলেছেন এর আগে সাইফ আলী কানের স্যাক্রেড গেম নামক একটি এম সিরিজে অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছিলেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments