Tuesday, January 31, 2023
বাড়িSportsমাঝরাতে দরজা বন্ধ করেই চলতো আলাপন: এবার স্ত্রীর পাল্টা সংবাদ সম্মেলনে বিয়ে...

মাঝরাতে দরজা বন্ধ করেই চলতো আলাপন: এবার স্ত্রীর পাল্টা সংবাদ সম্মেলনে বিয়ে এলো নানা তথ্য

Ads

সম্প্রতি স্ত্রী নি’র্যা’ত’নের অভিযোগের আলোকে দেশের প্রায় প্রতিটি সংবাদমাধ্যমে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম পেসার আল-আমিন হোসেন। এছাড়াও আল আমিনের বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করেছেন স্ত্রী ইসরাত জাহান। যদিও ইতিমধ্যে এ অভিযোগ অস্বীকার করে এক সংবাদ সম্মেলনে উল্টো স্ত্রীর গোপন তথ্য ফাঁস করেছেন তিনি নিজেই।

গত ১ সেপ্টেম্বর ইসরাত জাহান বাদী হয়ে আল আমিনের বিরুদ্ধে যৌতুক ও নারী নি’র্যা’ত’নে’র অভিযোগে দুটি ভিন্ন ধারায় মামলা করেন। স্ত্রীর অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানের ভরণপোষণের দাবিতে বুধবার (৭ সেপ্টেম্বর) আরেকটি মামলা করেন তার স্ত্রী। মামলার পর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ২৭ সেপ্টেম্বর বিবাদীকে হাজির হওয়ার নোটিশ দেন।

প্রথম থেকেই স্ত্রীর অভিযোগ অস্বীকার করে আসছিলেন আল আমিন। অবশেষে সংবাদ সম্মেলনে স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন তিনি। তিনি দাবি করেন যে তার স্ত্রীর উদ্দেশ্য ছিল বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত হয়ে তার ক্যারিয়ার ধ্বংস করা।

সে সময় আল আমিন তার স্ত্রীর বিশ্বাসঘাতকতার কিছু উদাহরণও দেখান, যেমন তার মোবাইল ফোনে কথা বলার বিভিন্ন ফুটেজ ও স্ক্রিনশট। বলেছেন, ঘরোয়া ও জাতীয় ক্রিকেট নিয়ে ব্যস্ত আছি। বেশির ভাগ সময় ঘরের বাইরে থাকতে হয়। আর আমার স্ত্রী বাবা-মায়ের সাথে থাকে। সে মাঝরাতে দরজা বন্ধ করে পর পুরুষের সাথে ভিডিও কলে কথা বলে। এ নিয়ে অনেক ঝগড়ার জেরে বেশ কিছু ফোনও ভেঙে ফেলে সে।
স্ত্রীকে নির্যাতন করার কথা অস্বীকার করেছেন তিনি। আল আমিনের সঙ্গে তার বাবা-মা ও আইনজীবীও উপস্থিত ছিলেন।

এদিকে আল আমিনের সংবাদ সম্মেলনের পর তার স্ত্রী ইসরাত জাহানের পাল্টা সংবাদ সম্মেলন করেন। অভিযোগ প্রসঙ্গে ইসরাত বলেন, “ওটা (আল আমিনের দেখানো স্ক্রিনশট) আমার মামাতো ভাই ছিল। এখন সে (আল আমিন) আমার বিরুদ্ধে নানা অভিযোগ করছে। তাহলে আমাকে এত বছর রাখল কেন? প্রতিবাদ করল না কেন? এ বিষয়েও মামলা করব।

তিনি আরো বলেন, আমার কাছে তার (আল আমিন) পরকীয়ার অনেক প্রমাণ রয়েছে। এ সময় তিনি সাংবাদিকদের কিছু ছবি ও অডিও কলের নমুনা দেখান।

এর আগে এক সংবাদমাধ্যমে ইসরাত জাহান দাবি করেন ২০ লাখ টাকার জন্য প্রায়ই তাকে নির্যাতন করতেন আল আমিন। এমনকি তাকে ঘর থেকে বেরও করে দেন আলামিন। তবে শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করছেন আলামিন। দিচ্ছেন একে অপরের প্রতি পাল্টা অভিযোগ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments