Saturday, February 4, 2023
বাড়িSportsএই অস্ট্রেলিয়াতেই মিটিং, আইসিসির কাছে দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

এই অস্ট্রেলিয়াতেই মিটিং, আইসিসির কাছে দুটি বিষয়ে অভিযোগ করবে বিসিবি

Ads

এবার বাংলাদেশ ভারতের ম্যাচ নিয়ে নানা বিতর্কিত ঘটনা ঘটেছে এবং ক্রিকেট বিশ্বের তারকারা এই বিষয়গুলো নিয়ে নানা কথা বলছেন এবং অনেকেই এই বিষয়গুলো যদি সাথী সমাধান হতো তাহলে ফলাফল উল্টো হতে পারতো বলে মনে করেন।

ভারতের বিপক্ষে ব্যাট করার সময় অক্ষর প্যাটেলের একটি নকল ফিল্ডিং ছিল বলে দাবি করেছে টাইগাররা। এ সময় নাজমুল হোসেন শান্ত আম্পায়ারের কাছে অভিযোগ করলেও ফিল্ড আম্পায়াররা সে অভিযোগের কোনো কর্ণপাত করেননি। পেনাল্টি রানে স্কোরবোর্ডে যোগ হবে ৫ রান।

এছাড়া বাংলাদেশকে ভেজা মাটিতে খেলতে বাধ্য করা হয় বলেও অভিযোগ রয়েছে। এই দুটি বিষয়ে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির কাছে আনুষ্ঠানিক অভিযোগ জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বৃহস্পতিবার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, আইসিসির পরবর্তী বৈঠকে ভারতের বিপক্ষে ম্যাচে ভেজা ফিল্ডিং, ভুয়া ফিল্ডিং এবং আম্পায়ারিং নিয়ে আলোচনা করতে চায় বাংলাদেশ। আপনি জানেন, অস্ট্রেলিয়ায় সামনে একটি মিটিং আছে। কিন্তু দিন শেষে আম্পায়ার ও ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত। অবশ্যই, শুধুমাত্র মানুষ ভুল করে।

এর আগে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু গণমাধ্যমকে বলেছিলেন, “আমরা নিজেদের মধ্যে বিষয়টি নিয়ে আলোচনা করছি। অভিযোগ করার সুযোগ আছে কিনা দেখুন। বর্তমান নিয়মে এই ব্যবস্থা সম্ভবত এখন পাওয়া যাচ্ছে না। তা সত্ত্বেও, আমরা দেখছি।

নুরুল হাসান সোহান বলেন, ‘মাঠ ভেজা, আপনারাও বাইরে থেকে দেখছেন, আমরাও দেখছি। অবশেষে আমি মনে করি আমরা যখন কথা বলি… একটি জাল নিক্ষেপ ছিল। যেটা পেনাল্টি হতে পারত ১০ রান। যে আমাদের পথে আসতে পারে. দুর্ভাগ্যবশত সেটাও আসেনি।’

উল্লেখ্য, এই বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ দল দুটি খেলায় জয় পেয়েছে এবং গতকালের খেলাটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণও ছিল কিন্তু শেষ রক্ষা হয়নি টাইগারদের শেষপর্যন্ত ভারতের কাছে পরাজিত হতে হয়েছে তাদের।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments