Sunday, February 5, 2023
বাড়িConutrywideঘটনায় নতুন মোড়, শুক্রাবাদে দলবদ্ধ খারাপ কাজের শিকার‌ ‘সেই বিউটিশিয়ান’ অন্তঃসত্ত্বা...

ঘটনায় নতুন মোড়, শুক্রাবাদে দলবদ্ধ খারাপ কাজের শিকার‌ ‘সেই বিউটিশিয়ান’ অন্তঃসত্ত্বা নন

Ads

রাজধানী ঢাকার ধানমন্ডি এলাকায় সম্প্রতি ঘটেছে একটি গণধর্ষণের ঘটনা জানাগেছে খারাপকাজের শিকার হওয়া ওই বিউটিশিয়ান অন্তঃসত্ত্বা ছিলেন তবে। আল্ট্রাসনোগ্রাম পরীক্ষায় তার পেটে সন্তানের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি।ঢাকা মেডিকেল কলেজ (ডিএমএইচ) হাসপাতালে ওই নারী পুলিশকে জানিয়েছিলেন তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়ক ডা. বিলকিস বেগম ওই নারী অন্তঃসত্ত্বা নয় বলে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আল্ট্রাসনোগ্রাম পরীক্ষার রিপোর্টে দেখা গেছে ওই নারী বিউটিশিয়ান গর্ভবতী নন। তিনি আরও বলেন, এখানে ভর্তি হওয়ার সঙ্গে সঙ্গে আমরা নিয়ম অনুযায়ী বেশ কিছু পরীক্ষা করি। এছাড়া আল্ট্রাসনোগ্রাম করে দেখা গেছে তার পেটে বাচ্চা নেই। মহিলা এক মাসের অন্তঃসত্ত্বা হলেও তা পরীক্ষার রিপোর্টে দেখা যাবে। কিন্তু পরীক্ষায় সে গর্ভবতী বলে কিছু ধরা পড়েনি। আজ (১৫ অক্টোবর) ওসিসি তাকে ছাড়পত্র দিয়েছে।

উল্লেখ্য, ধানমন্ডি এলাকায় সম্প্রতি এক বিউটিশিয়ান এর সাথে সঙ্গবদ্ধ খারাপ কাজ করা হয়েছে বলে অভিযোগ রয়েছে এবং সেই সাথে আইনশৃঙ্খলা বাহিনীকে ওই নারী জানিয়েছিলেন তিনি অন্তঃসত্বা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments