Tuesday, January 31, 2023
বাড়িSportsসোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর এক বার্তা নিয়ে এবার খেপেছে ভারতীয়রা

সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর এক বার্তা নিয়ে এবার খেপেছে ভারতীয়রা

Ads

ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান।তবে সেমী ফাইনালে লজ্জাজনকভাবে হেরে ফাইনালের স্বপ্ন ভঙ্গ হয়েছে ভারতের। গত বৃহস্পতিবার ইংল্যান্ডের বিপক্ষে হেরে সেমিফাইনাল থেকে ছিটকে যায় ভারত। এরপর টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। আর তাতেই আসক্ত ভারতের ক্রিকেটপ্রেমীরা। তারা এই টুইটের ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী লিখেছেন, তাহলে এই রবিবার এটা হবে ১৫২ /০ বনাম ১৭০ /০ (টিম ফাইনাল)।

প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ তার টুইটে পাকিস্তান ও ইংল্যান্ডের জাতীয় পতাকা ব্যবহার করেছেন। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্যাগটিও ব্যবহার করেছেন তিনি।

এদিকে, পাকিস্তানের প্রধানমন্ত্রীর এমন একটি টুইটে ভারতীয়রা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তারা শেহবাজ শরিফকে সেই টুইটের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করতে দিচ্ছে না। অনেকে পাকিস্তানকে শিশু, ভিক্ষুক, পশু ইত্যাদির সাথে তুলনা করেছেন।

১৫২ /০ বনাম ১৭০ /০ শাহবাজ মানে কি?

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছিল ভারত। প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৫১ রান করে। সেই রান তাড়া করে ১৭.৫ ওভারে জয় পায় পাকিস্তান। পাকিস্তান বিনা উইকেটে ১৫২ রান করে। এটি ছিল পুরুষদের বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম জয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরেছে ভারত। প্রথমে ব্যাট করে রোহিত শর্মা নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১৬৮ রান করে। জবাবে ইংল্যান্ড ১৬ ওভারে কোনো উইকেট না দিয়ে সেই রান তুলে নেয় (১৬ ওভারে কোনো উইকেট ছাড়াই ১৭০ রান)।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments