Sunday, February 5, 2023
বাড়িNationalঅবশেষে পুলিশ কর্মকর্তাদের অবসরে পাঠানোর আসল কারন জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

অবশেষে পুলিশ কর্মকর্তাদের অবসরে পাঠানোর আসল কারন জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

Ads

সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে একের পর এক সরকারি কর্মকর্তাদের বাধ্যতামূলক অবসরে পাঠাচ্ছে সরকার। মূলত এই বিষয় নিয়ে জনমনে নানা প্রশ্ন জন্মেছে পুলিশ কর্মকর্তাদের সাম্প্রতিক অবসর ও বরখাস্ত প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যাদের দক্ষতা ও দেশপ্রেম আছে তাদের পদোন্নতি দেওয়া হয়। যারা তা করে না, তাদের শাস্তি বা বরখাস্ত করা হয়। এটাই সরকারের নিয়ম।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁও বটমলী হোম গার্লস হাইস্কুলে দি খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যাদের দক্ষতা ও দেশপ্রেম আছে তাদের সব সময় অগ্রাধিকার ও পদোন্নতি দেওয়া হয়। সবাই তাদের ভালোবাসে। যারা তা করে না, তাদের শাস্তি বা বরখাস্ত করা হয়। এটাই সরকারের নিয়ম।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পণ্যের দাম বৃদ্ধির যৌক্তিক কারণ রয়েছে। প্রতিবেশী দেশগুলোতেও দ্রব্যমূল্য বেড়েছে। যুদ্ধের কারণ সারা পৃথিবীতেই এমন পরিস্থিতি। একদল না বুঝে আওয়াজ করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ডিজেল-এলএমজি ইত্যাদি আমদানিতে অসুবিধা হচ্ছে; যে কারণে আমাদের দ্রব্যমূল্য স্বাভাবিক কারণেই বাড়ছে- এটা নিশ্চয়ই বুঝতে পারছেন। বাংলাদেশ এখন ভালো অবস্থানে আছে। এটা এখনো বাংলাদেশের জনগণের সহনশীলতার সীমার মধ্যে রয়েছে। এই সময়ে বাংলাদেশ অন্যান্য দেশের চেয়ে ভালো- দাবি করেন মন্ত্রী।

উল্লেখ্য, কি কারনে সরকারি কর্মকর্তাদের অবসরে পাঠানো হচ্ছে তা নিয়ে নানা মিশ্র প্রতিক্রিয়া রয়েছে তবে স্বরাষ্টমন্ত্রী জানিয়েছেন এসব কর্মকর্তাদের মধ্যে দেশ প্রেমের ঘাটতি ছিল যার কারনে তাদের অবসরে পাঠানো হয়েছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments