Sunday, February 5, 2023
বাড়িEntertainmentশাহরুখ খানের কারণেই ভাগ্য খুলে গেল বাংলা চলচ্চিত্রের অভিনেত্রীর

শাহরুখ খানের কারণেই ভাগ্য খুলে গেল বাংলা চলচ্চিত্রের অভিনেত্রীর

Ads

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা।বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি এবং সেই সাথে তার নজরকাড়া গ্লামার্স দিয়ে আটকে রেখেছেন তিনি। সম্প্রতি ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে, শাহরুখ-রানিদের সঙ্গে এক মঞ্চে ধরা দিয়েছেন ছোট পর্দার গুণগুণ। সেখানে শাহরুখ খানের সঙ্গে ত্রিনার ছবি ভাইরাল হয়। টেলি নায়িকার হাতে চুমুও দেন বাদশা।

শাহরুখ খানের কারণেই ভাগ্য খুলে গেল ত্রিনার! বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিমানবন্দর থেকে একটি ছবি পোস্ট করেন ত্রিনা। এতে বলা হয়েছে, ‘মুম্বাই দেখা হচ্ছে’। অভিনেত্রীর পরনে সাদা প্যান্ট, কালো টি-শার্টের উপরে একটি সবুজ জ্যাকেট। সাথে একটা কালো রঙের স্লিং ব্যাগ। খোলা চুল আর সানগ্লাসে ঝলমলে নায়িকা।

কিন্তু বলিউড থেকে ডাক পেয়েই কি আরব সাগরে উড়ে গেলেন ত্রিনা? এ প্রসঙ্গে অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, না আমি বলিউডে কোনো কাজের জন্য আসিনি, বিজ্ঞাপনের কাজে আসিনি।

উল্লেখ্য, শুধু ছোট পর্দায় নয়, সিনেমার পর্দায়ও দেখা গেছে। সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশচুম্বী। টলিউড সুপারস্টার নায়কদের চেয়ে ত্রিনার ফলোয়ার বেশি। বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক মেগা হিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments