Sunday, February 5, 2023
বাড়িNationalহটাৎ একযোগে সরিয়ে দেয়া হল র‌্যাবের ছয় ব্যাটালিয়ানের অধিনায়ককে

হটাৎ একযোগে সরিয়ে দেয়া হল র‌্যাবের ছয় ব্যাটালিয়ানের অধিনায়ককে

Ads

বাংলাদেশের এলিট বাহিনী রেপিড একশান ব্যাটেলিয়ান র্যাব এর ছয়টি ব্যাটালিয়ানের অধিনায়ককে (সিও) একযোগে বদলি করে নতুন অধিনায়ক নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া এলিট ফোর্সটির পাঁচটি উইংয়ের পরিচালককেও একযোগে বদলি করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সই করা এক প্রজ্ঞাপন থেকে এই তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপন অনুযায়ী লে. কর্নেল মাহমুদুল হাসানকে র‌্যাব-৮ এর অধিনায়ক, লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমানকে র‌্যাব-৪ এর অধিনায়ক, অতিরিক্ত ডিআইজি মো. আনোয়ার হোসেন খানকে র‌্যাব-২ এর অধিনায়ক করা হয়েছে।

এছাড়া অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেনকে র‌্যাব-১২ এর অধিনায়ক, অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিনকে র‌্যাব-১০ এর অধিনায়ক, অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলামকে র‌্যাব-১৪ এর অধিনায়ক করা হয়েছে।

র‌্যাব সদর দফতরের অপস উইংয়ের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে লে. কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদারকে।

র‌্যাব সদর দফতরের প্রশাসন ও অর্থ উইংয়ের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে লে. কর্নেল আবু নাঈম মো. তালাতকে।

র‌্যাব সদর দফতরের যোগাযোগ উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন উইং কমান্ডার মো. রোকনুজ্জামান, র‌্যাব সদর দফতরের ট্রেনিং উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম গণি, র‌্যাব সদর দফতরের তদন্ত উইংয়ের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে অতিরিক্ত ডিআইজি মো. আলিমুজ্জামানকে।

প্রসঙ্গত, এবার একজোগে র‌্যাবের ছয় ব্যাটালিয়ানে নতুন ৬ পরিচালক আসছে এবং র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সই করা এক প্রজ্ঞাপন থেকে এই তথ্য জানা গেছে। এছাড়া পাঁচটি উইংয়ের পরিচালককেও একযোগে বদলি করা হয়েছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments