Monday, January 30, 2023
বাড়িoddly‘বাবাহারা’ না করতে ৮ পুরুষের থেকে ১১ সন্তান লাভ সুন্দরী মডেলের

‘বাবাহারা’ না করতে ৮ পুরুষের থেকে ১১ সন্তান লাভ সুন্দরী মডেলের

Ads

বিনোদন ভিত্তিক প্লাটফ্রম টিকটিক তারকার অদ্ভুত কর্মকান্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে আলোচনা আমেরিকার টিকটিক তারকা ফি ১১ সন্তানের মা হয়েছেন। এই ১১ সন্তানের ৮ জন পিতা রয়েছে। ফি আরও ১৯ সন্তানের মা হতে চান। তার এই ১৯ সন্তানের বাবা হবেন ভিন্ন ভিন্ন পুরুষ। কারণ তিনি চান না তার সন্তানরা কখনো পিতৃহীন হোক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে তিনি জানান, বর্তমানে তিনি ১১ সন্তানের মা। কিন্তু সন্তানের বাবা আছে ৮ জন। তিনি আরও ১৯ সন্তানের মা হতে চান। মা হতে চাওয়ার কোন লজ্জা নেই। মাঝে মাঝে সে বিভিন্ন পুরুষ পছন্দ করে। সেই ভালোবাসাকে ক্ষণিকের সীমায় সীমাবদ্ধ না রেখে সন্তান জন্মের মধ্য দিয়ে সে মনে রাখতে চায়। তিনি দাবি করেছিলেন যে একাধিক পুরুষের থেকে সন্তানের জন্ম দিলেও তাদের সবার সাথে তার ভাল সম্পর্ক রয়েছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন প্রেমিকদের সঙ্গে ছবিও প্রকাশ করেছেন তিনি।

ভিডিওতে মডেল আরও দাবি করেছেন যে বিভিন্ন পুরুষের সন্তানের মা হওয়ার অনেক সুবিধা রয়েছে। তিনি যুক্তি দিয়েছিলেন যে যদি তার সন্তানদের একজন পিতা থাকত, যেমনটি সাধারণত হয়, তবে শিশুরা তার মৃত্যুর পরে তাদের পিতাকে হারিয়ে ফেলত। কিন্তু এই পরিস্থিতিতে তাদের বিকল্প আছে।

সেই বক্তব্যের জেরে সমালোচনার মুখে পড়তে হয়েছিল এই টিক টোক তারকাকে। বিষয়টি নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। তরুণী অবশ্য তার যুক্তি থেকে সরেনি। সমালোচকদের উদ্দেশে তিনি আরও ১৯ বার মা হতে চান।

প্রসঙ্গত, সারা বিশ্বে বিভিন্ন মানুষের নানা ইচ্ছা পোষণ করতে দেখা যায় এবং সেই সাথে তাদের ভিন্ন এই ধরণের
চিন্তা ভাবনা দেখে অনেকেই বিস্মিত হন। তেমনি এবার দেখা গেলো আমেরিকার এক টিকটিক তারকার অদ্ভুত কর্মকান্ড

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments