Saturday, February 4, 2023
বাড়িNationalএটা কি কোনো মানুষের কাজ, একটাকেও ছাড়ব না : প্রধানমন্ত্রী

এটা কি কোনো মানুষের কাজ, একটাকেও ছাড়ব না : প্রধানমন্ত্রী

Ads

দেশের বিভিন্ন জায়গায় বিএনপি সমাবেশ করছে। আগামীতেও তাদের সমাবেশ অব্যাহত থাকবে বলে জানা যাচ্ছে তবে তাদের এই আন্দোলন নিয়ে এবার কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপিকে সতর্ক করে তিনি বলেন, আমরা সতর্ক করে বলেছি, আন্দোলন, সংগ্রাম, মিছিল, সভা-সমাবেশ করতে আপনাদের কোনো আপত্তি নেই। কিন্তু কেউ যদি মানুষের উপর অসদাচরণ করে আমি তাদের একজনকেও রেহাই দেব না। এটাই হল বাস্তব, শনিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বিএনপি আমলের স্মৃতিচারণ করে প্রধানমন্ত্রী বলেন, “আমাদের ওপর যে আঘাত দেওয়া হয়েছিল, আমরা তা ভুলিনি। আমরা যেন সহিষ্ণুতাকে আমাদের দুর্বলতা, দুর্বলতা না ভাবি। বাংলাদেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে আছে, তারা আমাদের সঙ্গে আছি ।

সরকার বিএনপির আন্দোলনে বাধা দিচ্ছে না দাবি করে শেখ হাসিনা বলেন, আমরা বাধা দিচ্ছি না। কিন্তু তারা যে কর্মকান্ড করেছে তা আমরা ভুলব কী করে? সাধারণ মানুষ ভুলবে কী করে? তার ওপর তাদের অগ্নিসন্ত্রাস, এটা কোনো মানুষের কাজ? এটাই বিএনপির আন্দোলন!

প্রধানমন্ত্রী বলেন, সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। গৃহহীনদের জন্য ঘরসহ বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। আর বিএনপি ক্ষমতায় থাকার জন্য তেমন কিছু করেনি।

উল্লেখ্য, আন্দোলনের নামে বিএনবি মানুষকে কোনঠাসা করছে এমন অভিযোগ প্রথম থেকেই করছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার বিএনপির আন্দোলন নিয়ে কথা বললেন।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments