Monday, January 30, 2023
বাড়িopinionমুন্নী সাহার মতো চিহ্নিত আ. লীগপন্থী কতোটা অপমানে এই লাইভটা করেছেন বুঝুন:...

মুন্নী সাহার মতো চিহ্নিত আ. লীগপন্থী কতোটা অপমানে এই লাইভটা করেছেন বুঝুন: শায়ান্ত

Ads

সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর শেষ হয়েছে এবং শুরু থেকেই এই সফর নিয়ে নানা আলোচনা বিদ্যমান ছিল, তবে অনেকেরই মতামত রয়েছে এই বারের ভারত সফরে কাঙ্খিত আশা পূরণ হয়নি বাংলাদেশে। এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভারত সফরে যাওয়া সাংবাদিক মুন্নি সাহার একটি লাইভ নিয়ে কথা উঠছে ব্যাপকভাবে। সামাজিক জোগাজোগ মাধ্যমে এই বিষয় নিয়ে এবার স্টেটাস দিয়েছেন কলামিস্ট শাখাওয়াত হোসাইন শায়ান্ত

মুন্নী সাহার মতো চিহ্নিত আওয়ামী লীগপন্থী সাংবাদিক কতোটা দুঃখে অপমানে এই ফেসবুক লাইভটা করেছেন সেটা বুঝতে কারো এখনো সমস্যা হচ্ছে?
অথচ একদল নিমকহারাম আছে, তারা বাংলাদেশের খায় আর ওপারের গুনগান গায়। কেউ ইনডিয়ার অন্যায় আচরণের প্রতিবাদ করলে সেটাকে ভারত বিরোধিতা হিসেবে দেখে।
এইবার ভেবে দেখুন তো, এই ফেসবুক লাইভটা বাংলাদেশে আওয়ামী লীগ সরকারের বিনাভোটে বা জোর করে ক্ষমতায় থাকার সমর্থক নন এমন কোন সাংবাদিক করলে এতক্ষণে ইনডিয়ার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক নষ্ট করার ষড়যন্ত্রের অভিযোগে কতগুলি মামলার আসামী হতেন? প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে তৈলাক্ত ‘প্রশ্ন’ করা ‘চেতনাবাজ’ সাংবাদিক ও চেতনার মুখোশপরা টকশো আলোচকরা তাকে কতোটা হেনস্থা করতেন?

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments