Sunday, February 5, 2023
বাড়িNationalকয়েকজনকে ধরেছি, শনাক্তও করেছি,তাদেরকে এলাকায় থাকতে দিচ্ছি না : স্বরাষ্ট্রমন্ত্রী

কয়েকজনকে ধরেছি, শনাক্তও করেছি,তাদেরকে এলাকায় থাকতে দিচ্ছি না : স্বরাষ্ট্রমন্ত্রী

Ads

নিষিদ্ধ সংগঠন এর বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী তাদের অভিযান অব্যাহত রাখছে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা ব্যবস্থা নেওয়া হচ্ছে এমনটা বিভিন্ন সময় দেখা যাচ্ছে। তারই প্রেক্ষিতে এবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। আমরা এই বিচ্ছিন্নতাবাদীদের আমাদের এলাকায় থাকতে দেব না। তাদের সরিয়ে দেওয়া হচ্ছে। তিনি বলেন, যদি কোনো বিচ্ছিন্নতাবাদী বা বাংলাদেশের যে কোনো প্রান্তে কোনো জঙ্গি সংগঠনের অবস্থান থাকলে আমরা দ্রুত তাদের সরিয়ে দিচ্ছি।”

 

রোববার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে এক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

কেএনএফের সঙ্গে জঙ্গিদের কোনো সম্পর্ক আছে কি না এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, আমরা সেগুলো দেখছি। কানেকশন পেলে আমি ব্যবস্থা নেব। তবে আমরা ধরে নিচ্ছি যে জঙ্গি বাহিনী বা যে জঙ্গিরা সেখানে গিয়েছিল, তারা কেএনএফ ক্যাম্পের পাশেই অবস্থান করছিল। এসব ঘটনা আমরা দেখেছি। কয়েকজনকে ধরে শনাক্ত করেছি। আমি তাদের সবাইকে জিজ্ঞাসা করব এবং আপনাদের তথ্য জানাব। ‘

উল্লেখ্য, রোববার (১৬ অক্টোবর) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে এক অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী, এর আগে তিনি অগ্নিনির্বাপণ ও উদ্ধার অভিযানের জন্য বিশ্বের সবচেয়ে উঁচু টার্ন টেবিল ল্যাডার (টিটিএল) উদ্বোধন করেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments