Tuesday, January 31, 2023
বাড়িConutrywideআমার আপুর সাথে খারাপ কাজ করে তাকে না ফেরার দেশে পাঠানো হয়েছে...

আমার আপুর সাথে খারাপ কাজ করে তাকে না ফেরার দেশে পাঠানো হয়েছে : মৌসুমির বোন

Ads

মাদারীপুরে নিখোঁজ হওয়ার দুই দিন পর মৌসুমী আক্তার (২৪) নামে এক প্রবাসী স্ত্রীর নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর ধারের বাগান থেকে মৌসুমীর নিথর দেহ উদ্ধার করা হয়। স্বজনদের দাবি, মৌসুমীকে খারাপ কাজ করার পর শেষ করা হয়েছে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি জানান।

মৌসুমী আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে এবং একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীরার স্ত্রী। তিনি বেশ কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তার ৫ এবং ৪ বছর বয়সী ২ সন্তান রয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার বিকেলে মৌসুমী তার বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে নানার বাড়ির উদ্দেশে বের হয়। দাদির সঙ্গে দেখা করে আর বাড়ি ফেরেননি তিনি। পরে পরিবারের লোকজন আশেপাশে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি। ঘটনার দুই দিন পর শুক্রবার বিকেলে স্থানীয় এক মহিলা নদীর তীরে বাগানে কাঠ সংগ্রহ করতে গেলে দড়ি ও গাছের ডাল ভাঙা অবস্থায় তার নিথর দেহ মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়। . পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে নিথর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তার চাচাতো বোন তানজিলা আক্তার বলেন, “আমার বোনকে খারাপ কাজ করার পর না ফেরার দেশে পাঠিয়ে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি কেন নিজেকে শেষ করবে? তার দুটি ছোট বাচ্চা আছে। আমরা ঘটনার আগে তদন্ত করে সুষ্ঠু বিচার দাবি করছি।

ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। ময়নাতদন্তের ফলাফলই সত্য বলে দেবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments