Monday, January 30, 2023
বাড়িEntertainmentঅপেক্ষায় ছিলাম কবে জড়িয়ে ধরবো ওদের, বলবো দাবায় রাখতে পারবা না :...

অপেক্ষায় ছিলাম কবে জড়িয়ে ধরবো ওদের, বলবো দাবায় রাখতে পারবা না : ভাবনা

Ads

কিছুদিন আগে বাংলাদেশের নারী ফুটবলাররা সাফ ফুটবলে নতুন চ্যাম্পিয়ন হয়েছে এবং তাদের সেই সাফল্যে গোড়া দেশের মানুষ তাদের প্রশংসা করছে সেই সাথে পুরস্কার তো আছেই তবে বিনোদন জগতের তারকারাও তাদের এই সাফল্যে মুগ্ধ, অনেকের রয়েছে নারী ফুটবলারদের সাক্ষাৎ পাওয়ার ইচ্ছে তবে সাফজয়ী নারী ফুটবলারদের স্পর্শ করার, জড়িয়ে ধরার অধীর আগ্রহে ছিলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সে ইচ্ছে পূর্ণ হলো। সাফজয়ী সকল মেয়েদের জড়িয়ে ধরলেন।

নিজের ফেসবুকে ভাবনা বিষয়টি শেয়ার করেছেন।

বাফুফে ভবনে গিয়ে সফজয়ী মেয়েদের সঙ্গে দেখা করেন ‘জিরো ডিগ্রি’ খ্যাত অভিনেত্রী।
আজ মঙ্গলবার দুপুরে ভাবনা নিজের ফেসবুকে লিখেছেন, আমাদের মেয়েরা সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী হয়েছেন। এ শুধু একটি টুর্নামেন্টে বিজয় নয়, নারীর প্রতি অবমাননা, নারীকে হেয় করার প্রবণতা, পুরুষতান্ত্রিক নৃশংসতা—এর সবকিছুরই জবাব বাংলাদেশ নারী ফুটবল দলের এই বিজয়।

অভিনেত্রী বলেন, কত বড় বড় বাধার প্রাচীর দুমড়েমুচড়ে নারী খেলোয়াড়দের এগিয়ে যেতে হয়, সেটা সবাই জানে। ক্রীড়াঙ্গনে পা ফেলতে হলে নারীদের কত দিকের, কত প্রতিবন্ধকতা পার হতে হয়, সে ব্যাপারও কারও অজানা নয়। রক্ষণশীল, পশ্চাৎপদ পুরুষতান্ত্রিক মানসিকতা ভাবনাজগৎকে গ্রাস করতে থাকলে মুক্তি মেলে না। আমরা এখনো সেই মানসিকতার বিরুদ্ধে জয়ী হতে পারিনি।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, এ রকম পরিস্থিতিতে বাংলাদেশ নারী ফুটবল দলের মেয়েরা দেশের জন্য বয়ে এনেছেন বিশাল সম্মান। আমি অপেক্ষায় ছিলাম কবে জড়িয়ে ধরবো তাদের , বলবো চিৎকার করে একসাথে দাবায় রাখতে পারবা না।

উল্লেখ্য, বাংলাদেশের বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা তার ক্যারিয়ারে বেশ কিছু নাটক রয়েছে যেগুলো দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এবং সেই সাথে তিনি পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments