Monday, January 30, 2023
বাড়িEntertainmentঅভিনেত্রীকে কঠাক্ষ, যা দেখার দেখে ফেলেছি, এখন আর সতী সাজবেন না

অভিনেত্রীকে কঠাক্ষ, যা দেখার দেখে ফেলেছি, এখন আর সতী সাজবেন না

Ads

বলিউডে টিভি অভিনেত্রী যারা রয়েছেন তাদের নিয়ে নানা আলোচনা সর্বদা চলে তাদের ব্যাক্তিগত বিভিন্ন বিষয়গুলো নিয়ে তাদের ভক্তদের মধ্যে আলোচনা সমালোচনা চলে এই আলোচনার তালিকায় করেছেন অঞ্জলি অরোরা। আলোচনা তার পিছু ছাড়ছে না। অঞ্জলি অরোরা যখনই কোনও ফটোশুট বা তার নিজের সোশ্যাল মিডিয়া থেকে কিছু পোস্ট করেন তখনই শিরোনামে আসেন৷ দীপাবলির মরসুমে আবার অনুশীলন করছেন তিনি। কিন্তু না, এ বার নজরকাড়া পোশাকে নয়।

প্রাক্তন ‘লক আপ’ প্রতিযোগী একটি হাতির দাঁতের সালোয়ার কামিজে একটি লাল বাঁধনি বোরখায় মোড়ানো ভিডিওটি পোস্ট করেছেন। তার হাতে ছিল মাটির প্রদীপ ভরা ডাল। আলোক উৎসবে ‘জলতে দি’ গানটি গাইছিলেন অঞ্জলি।

সালমান খান অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো’ গানটি অনেকেরই মনে আছে কিন্তু তাতেও সমস্যা রয়েছে। হঠাৎ এই মূর্তি? ‘সাবিত্রী’ সাজছেন? তাকে শুনতে হয়েছিল। মঙ্গলবার অঞ্জলির পোস্ট দেখার পর ব্যঙ্গের বন্যা বয়ে যায়। হাসাহাসিও হয়েছিল। কী করলেন অঞ্জলি?

দেখা যায়, বারান্দায় মাটির প্রদীপ জ্বালিয়ে তিনি সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু নিন্দুকদের তীর একে একে এসে পড়ে। কেউ বলেছেন,“এম এম এস-কাণ্ডের পর সতী-সাবিত্রী সাজার চেষ্টা করবেন না।” কেউ মন্তব্য করলেন, “তোমার এম এম এস কিন্তু দেখে ফেলেছি।”

আবার কেউ একজন মন্তব্য করেছেন, ‘আমি যা দেখেছি তাই দেখেছি, এখন কুমারী সাজবেন না’। যদিও অঞ্জলি একদৃষ্টিতে বিচলিত হয় না। নেটদুনিয়ায় তার ফলোয়ারের সংখ্যাও কম নয়। কটাক্ষ শোনার পাশাপাশি শুভেচ্ছাও কম পাননি তিনি।

অঞ্জলি অরোরা ভারতীয় টিভি সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এছাড়াও তিনি বড়পর্দায় ও অভিনয় করেছেন এবং তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিল দর্শকরা। তবে অভিনয়ের পাশাপাশি ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ আলোচিত এই অভিনেত্রী

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments