Tuesday, January 31, 2023
বাড়িpolitics১০ ডিসেম্বরের পর দেশ চালাবে খালেদা জিয়া, ১০ তারিখে সর্ব প্রথম কি...

১০ ডিসেম্বরের পর দেশ চালাবে খালেদা জিয়া, ১০ তারিখে সর্ব প্রথম কি করা হবে জানালেন এ্যানি

Ads

বর্তমান সরকারের সমলাচনা করে এবার বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় আছে তারা ভোট চুরি করে ক্ষমতায় বসে আছে। তারা আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে। এই সরকারের ক্ষমতায় থাকার কোনো নৈতিক অধিকার নেই। দেশের মানুষকে জিম্মি করে তারা অবৈধভাবে ক্ষমতায় আছে।

তাদের নেতৃত্বে এদেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। ১০ ডিসেম্বরের আগে সংসদ ভেঙে দিতে হবে। এরপর বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশ পরিচালিত হবে। আওয়ামী লীগকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। ‘

সোমবার (১০ অক্টোবর) সকালে লক্ষীপুর জেলা বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোক মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এসব কথা বলেন। এর আগে নগরীর গোডাউন রোড এলাকা থেকে বাজার থেকে হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে মিছিলে বাধা দেয় পুলিশ। পরে এ্যানী চৌধুরীর বাসভবন প্রাঙ্গণে সমাবেশে অংশ নেন নেতাকর্মীরা।

অ্যানি আরও বলেন, ‘খেলা শুরু হয়ে গেছে। গণতন্ত্র পুনরুদ্ধারে আজ মাঠে নেমেছে বিএনপির নেতাকর্মীরা। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেওয়া হবে না। এই আন্দোলন বন্ধ করলে যুদ্ধ হবে। ‘

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান প্রমুখ। বিএনপি নেতা সিরাজুল ইসলাম, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, যুবদল নেতা রেজাউল করিম লিটন, আব্দুল আলিম হুমায়ুন, সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসেবক দল নেতা মহসিন কবির স্বপন, হারুনুর রশীদ, ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম ও ছাত্রদল নেতা মো. বর্তমান আল মামুনসহ নেতাকর্মীরা।

উল্লেখ্য,গত ৮ তারিখ শনিবার সকালে সেগুনবাগিচায় বাংলাদেশ জাতীয়তাবাদী উলামা পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতা আমানউল্লাহ আমান বলেছিলেন ১০ ডিসেম্বরের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের কথায়।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments