Tuesday, January 31, 2023
বাড়িConutrywideশর্ত দুটি মেনে নিয়েই প্রস্তুতি নিচ্ছেন খালেদা জিয়ার বোন

শর্ত দুটি মেনে নিয়েই প্রস্তুতি নিচ্ছেন খালেদা জিয়ার বোন

Ads

তিন বারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। বর্তমানে রয়েছেন অসুস্থ অবস্থায় নিজের বাড়িতে। এ দিকে সাজা প্রাপ্ত বিনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়িতে থাকার মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৪ তারিখ আর এই কারনে তার বাড়িতে থাকার মেয়াদ বাড়ানোর জন্য আবারো করতে হবে আবেদন।

এ নিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, পরিবার আবেদন করলে এই মেয়াদ আবার বাড়ানো যেতে পারে। আইনমন্ত্রীর এমন বক্তব্যের পর প্রস্তুতি নিচ্ছে খালেদা জিয়ার পরিবার।

শনিবার (১০ সেপ্টেম্বর) খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম গণমাধ্যমকে বলেন, বেগম জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর জন্য আমরা পরিবারের পক্ষ থেকে একটি আবেদন তৈরি করছি। তিনি খুবই অসুস্থ, চিকিৎসার জন্য তাকে বিদেশে নিয়ে যাওয়া দরকার।

উল্লেখ্য, দুর্নীতির দুই মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি ছিলেন। করোনা মহামারির কারণে ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হয়।

দুটি শর্ত হলো তিনি বাড়ি থেকে চিকিৎসা নিতে পারবেন এবং বিদেশে যেতে পারবেন না। মুক্তির আগে পরিবারের অনুরোধে দীর্ঘদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রায় মাঝে মধ্যেই খালেদা জিয়ার শারীরিক অবস্থা হয়ে পরে বেশ নাজেহাল আর এই কারনে তাকে বার বার নেয়া হয়ে থাকে রাজধানীর এভারকার হাসপাতালে। আর এই কারণেই দল থেকে এবং তার পরিবার থেকে বার বার বলা হচ্ছে বিদেশে নিয়ে তার চিকিত্সা করানোর কথা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments