Monday, January 30, 2023
বাড়িSportsআর্জেন্টিনাকে হারানোয় এবার সৌদির জনগণকে বড় সুখবর দিলের বাদশাহ সালমান

আর্জেন্টিনাকে হারানোয় এবার সৌদির জনগণকে বড় সুখবর দিলের বাদশাহ সালমান

Ads

গতকাল বিশ্বকাপের প্রথম অঘটন ঘটিয়েছে সৌদি আরব শক্তিশালী আর্জেন্টিনাকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপে ইতিহাস গড়েছে তারা।২ -১ গোলের ব্যাবধানে তারা জয় পেয়েছে।এদিকে দলের কৃতিত্বের কারণে বুধবার (২৩ নভেম্বর) সৌদি আরবে ছুটি ঘোষণা করেন বাদশাহ সালমান। এ খবর প্রকাশ করেছে আরব নিউজ ও খালিজ টাইমস।

আরব নিউজের খবরে বলা হয়, জাতীয় দলের জয় উদযাপনের জন্য ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের একটি প্রস্তাব অনুমোদন করেছেন বাদশাহ সালমান। বিজয় উদযাপনে বুধবার ছুটি ঘোষণা করা হয়েছে। সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, বুধবার সরকারি-বেসরকারি সব পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষার্থীদের ছুটি দেওয়া হবে।

টানা ৩৬ ম্যাচে অপরাজিত থেকে বিশ্বকাপে এসেছে আর্জেন্টিনা। বিশ্বকাপের অন্যতম ফেভারিট হিসেবে তালিকার শীর্ষে রয়েছে তাদের নাম। অন্যদিকে, সৌদি আরব তাদের সি গ্রুপ র‌্যাঙ্কিংয়ে সবচেয়ে পিছিয়ে থাকা দল। পুরো টুর্নামেন্টে শক্তির বিচারে সৌদি শেষ দল হিসেবে পরিচিত। সেই সৌদির সঙ্গেই ২-১ গোলে হেরেছে আর্জেন্টিনা।

মেসির দলকে হারিয়ে আকাশে উড়ছে সৌদিরা। প্রতিবেশী দেশ কাতারে এসে এত বড় সুযোগ পাবেন তা অনেকেই ভাবেননি। এমন জয় উদযাপনে দেশবাসীকে একদিনের ছুটি দিয়েছে সৌদি রাজপরিবার।

উল্লেখ্য, আর্জেন্টিনা এবং সৌদির খেলা হয়েছে গতকাল যেখানে দেখা গিয়েছিল ম্যাচের প্রথম দিকে আর্জেন্টিনা গোল করে এগিয়ে থাকলেও পরবর্তীতে আক্রমণে যায় সৌদি এবং শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments