Sunday, February 5, 2023
বাড়িEntertainmentশেষ পর্যন্ত সত্যিটা প্রকাশ করলো পপির বাবা, ২ বছর ধরে কোথায় এবং...

শেষ পর্যন্ত সত্যিটা প্রকাশ করলো পপির বাবা, ২ বছর ধরে কোথায় এবং কি অবস্থায় আছেন পপি জানালেন খোলাসা করে

Ads

সাদিকা পারভীন পপি বাংলাদেশর সিনেমা জগতের একটা সময়ের জনপ্রিয় নাম। দীর্ঘ দিন ধরেই পপি নেই কোন সিনেমায় নেই কোথাও। কোন খোঁজই পাওয়া যাচ্ছে না তার। ২০২০ সালে হঠাৎ করেই নিখোঁজ হন পপি। তবে এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের প্রেক্ষাপটে একজন প্রার্থীর বিরুদ্ধে ইঙ্গিত দিয়ে ভিডিও বার্তা দেন তিনি। তারপর আত্মগোপনে ফিরে যান। সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রশ্ন এই সুন্দরী নায়িকা কোথায়?

পপির আত্মগোপন নিয়ে অনেক গুঞ্জন উঠেছে। এতে শোনা যায়, বিয়ে করে সংসারী হয়েছেন, এমনকি মা হয়েছেন। কিন্তু এত কিছুর পরও তাকে ক্যামেরার সামনে পাওয়া যায়নি।

কোথায় আছেন পপি? এমন প্রশ্নের জবাবে তার বাবা আমির হোসেন গণমাধ্যমকে জানান, ‘পপি এখন ঢাকায় আছেন, ভালো আছেন। তাকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তার কিছু নেই।’ পপি কেন আড়ালে আছেন, তার কোনো উত্তর পাওয়া যায়নি বাবার কাছেও।

এদিকে পপি আত্মগোপনে থাকায় বিপাকে পড়েছেন তার অভিনীত কয়েকটি সিনেমার নির্মাতারা। কিছু ছবির কাজ শেষ হয়েছে, কিছু এখনও অসমাপ্ত।

জানা গেছে, পপির আড়ালে থাকার কারণে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ অভিনীত দুটি সিনেমা আটকে গেছে। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’।

লাক্স আনন্দ বিচিত্রার সৌন্দর্য প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে পরিচিতি পান পপি। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ চলচ্চিত্রে অভিনয় করলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’। এটি ১৯৯৭ সালে মুক্তি পায়। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তিনি এ পর্যন্ত দেড় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

একটা সময়ে সিনেমার জগৎ দাপিয়ে বেড়িয়েছেন তিনি। অভিনয়ে ছিলেন বাংলাদেশের অনেক ব্যবসা সফল সিনেমায়তেই। পেয়েছেন জাতীয় চলচিত্র পুরস্কার। তবে হটাৎ তার এই হারিয়ে যাওয়া নিয়ে অনেকেই রয়েছেন শংকিত।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments