Monday, January 30, 2023
বাড়িInternationalকর্মীদের প্রহার, প্রাণ বাঁচাতে দলীয় কার্যালয় থেকে ছুটে পালালেন নেতা

কর্মীদের প্রহার, প্রাণ বাঁচাতে দলীয় কার্যালয় থেকে ছুটে পালালেন নেতা

Ads

রাজনৈতিক নেতাদের মধ্যে দেখা যায় বিভিন্ন সময় নানা বিষয় নিয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটে থাকে। এবং অনেক ক্ষেত্রে কর্মীরা দেখা যায় ক্ষিপ্ত হয়ে এ ধরণের কর্মকান্ড ঘটায়। ভারতে এবার এই ধরণের একটি ঘটনা ঘটেছে। আগামী ৪ ডিসেম্বর রাজধানী দিল্লিতে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। আর এই গরমে দিল্লির ক্ষমতাসীন আম আদমি পার্টির এক বিধায়ককে দলীয় কর্মীরা প্রহার করেন।

এমনকি প্রহারের শিকার হয়ে প্রাণ বাঁচাতে দলীয় কার্যালয় থেকে পালিয়ে যান ওই নেতা। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সোমবার (২১ নভেম্বর) রাতে দিল্লিতে আম আদমি পার্টির একটি অফিসে এই ঘটনা ঘটে।

গণমাধ্যমের মতে, দিল্লি পৌরসভা গত ১৫ বছর ধরে ভারতের কেন্দ্রে ক্ষমতাসীন দল বিজেপির নিয়ন্ত্রণে রয়েছে। আর এখন দিল্লি রাজ্যের শাসক দল আম আদমি পার্টি (এএপি) পৌরসভা দখল করতে উঠেপড়ে লেগেছে। এ অবস্থায় প্রতিদিনই সেখানে রাজনৈতিক বৈঠক হয়।

অন্যান্য দিনের মতো, দিল্লি মাটিয়ালা ইউপি বিধায়ক গুলাব সিং যাদবও সোমবার রাতে কর্মীদের সাথে বৈঠক করেছেন। সেখানে কিছু উত্তেজিত কর্মী ইউপি বিধায়ককে মারধর করে। একপর্যায়ে বিধায়ক প্রাণ বাঁচাতে পালিয়ে যেতে সক্ষম হন।

তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখিয়ে বিজেপি ও আম আদমি পার্টির বিরোধীরা দাবি করেছেন, শাসক দলের দুর্নীতি চরম পর্যায়ে পৌঁছেছে। ফলে নেতাকে মা_র খেতে হচ্ছে নিজ দলের কর্মীদের হাতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, সোমবার রাত ৮টার দিকে মাটিয়ালার বিধায়ক গুলাব সিং যাদব শ্যাম বিহারে একটি সভা করছিলেন। দলীয় কার্যালয়ে কর্মীদের মধ্যে বসেছিলেন বিধায়ক গুলাব। এছাড়া তার আশেপাশে অফিসে আরও অনেকে উপস্থিত ছিলেন। কিন্তু কর্মীদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

সেখানে কয়েকজন শ্রমিক উত্তেজিত হয়ে কথা বলছিলেন। একপর্যায়ে কথা কাটাকাটি হাতাহাতিতে রূপ নেয়। কয়েকজন বিধায়ককে কলার দিয়ে মারতে শুরু করেন। বিধায়ককে তখন পালানোর চেষ্টা করতে দেখা যায়, কিন্তু কিছু কর্মী তাকে মা_র_তে থাকে।

এদিকে দেখা গিয়েছে কর্মীদের মধ্যে থেকে বিধায়ককে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিল কেউ কেউ। আর এরই মধ্যে গুলাবকে বেশ কয়েকবার মা_র_ধ_র করা হয়। শেষ পর্যন্ত বিধায়ক কোনোমতে নিজেকে কাবু করে দৌড়ে আসেন। এখনও কয়েকজনকে পিছু পিছু ছুটতে দেখা যায়।

উল্লেখ্য, রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে দেখা যায় বিভিন্ন সময় বিরোধ বাধে এবং সেই সাথে নানা অনাকাঙ্খিত ঘটনা ঘটে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে ভারতের রাজনীতিবিদ এবং নেতাকর্মীদের অনাকাঙ্খিত একটি ঘটনা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments