Monday, January 30, 2023
বাড়িEntertainmentদীর্ঘদিন পরে প্রকাশ্যে কিংবদন্তি শাবানা, অঝোরে কান্নায় ভেঙে পড়লেন তিনি

দীর্ঘদিন পরে প্রকাশ্যে কিংবদন্তি শাবানা, অঝোরে কান্নায় ভেঙে পড়লেন তিনি

Ads

বাংলাদেশের সিনেমা জগতে অনেক মুখ এসেছে আবার চলেও গেছে, চলে গেছে বললে অনেকটা ভুল বলা হয় বলা শ্রেয় হারিয়ে গেছে। দর্শকদের মনে জায়গা ধরে রাখতে পারেনি তারা। তবে সবার থেকে অনেক বেশি ব্যতিক্রম ঢালিউডের বিউটি কুইন খ্যাত কিংবদন্তি অভিনেত্রী শাবানা। এখনো দেশের সিনেমা প্রেমীরা তাকে ভালোবাসে আগের মতই। তবে ঢালিউডের বিউটি কুইন খ্যাত কিংবদন্তি অভিনেত্রী শাবানার শরীর ভালো নেই। সুদূর যুক্তরাষ্ট্রে প্রবাসী শাবানা যখন জানতে পারেন যে চলচ্চিত্র জগতের তারকারা একে একে বাদ পড়ছেন তখন চিন্তিত হয়ে পড়েন।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার সম্প্রতি ইন্তেকাল করলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

কান্নাজড়িত কন্ঠে ফোনে তিনি বলেন, গাজী ভাইয়ের মতো একজন সৃজনশীল ব্যক্তির জন্ম মুহূর্তের। তার মতো মানুষের শূন্যতা কখনো পূরণ হবে না। এই শিল্পকে ভালোবেসে তিনি একসময় কিংবদন্তি হয়ে উঠেছিলেন। কীভাবে শূন্য থেকে পরিপূর্ণ হওয়া যায়, কীভাবে পরিশ্রমের মাধ্যমে সাংস্কৃতিক জগতে পূর্ণতা দেওয়া যায় তা গাজী ভাইয়ের কাছ থেকে শেখা।

নতুন প্রজন্ম যারা এই অঙ্গনে প্রবেশ করছে তাদের কাছে অনুরোধ, গাজী ভাইয়ের ত্যাগের পথ অনুসরণ করুন তাহলেই আপনি সফল হবেন।

প্রসঙ্গত, বাংলা সিনেমার সোনালী সময়ের অভিনেত্রী ছিলেন তিনি। কাজ করেছেন অসংখ্য সিনেমায় পেয়েছেন অনেক খ্যাতি। একটা সময়ে সিনেমা থেকে অনেক দুরে সরে যান তিনি। বসবাস করতে শুরু করেন সুদূর যুক্তরাষ্ট্রে বর্তমানে সেখানেই রয়েছেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments