Friday, March 24, 2023
বাড়িopinionম্যাডাম শীঘ্রই ছাড়া পেতে পারেন, এটা হয়ত আমেরিকার হাত থেকে বাঁচার জন্য...

ম্যাডাম শীঘ্রই ছাড়া পেতে পারেন, এটা হয়ত আমেরিকার হাত থেকে বাঁচার জন্য সরকারের শেষ চেষ্টার অংশ : শামসুল

Ads

সম্প্রতি আইনমন্ত্রী আনিসুল হক বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তার রাজনৈতিক বিষয় নিয়ে কথা বলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক শামসুল আলম। নিচে সেটি তুলে ধরা হল –

অল্প কয়েক দিনের ব্যবধানে নিশি সরকারের আইনমন্ত্রীর একই বিষয়ে পরপর দুটি বক্তব্য লক্ষণীয়। তিনি আগের দিন বললেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্ত আছেন, তিনি বন্দি নন। আজকেও আবার বললেন, খালেদা জিয়া স্বাধীন, তবে তিনি আগামী নির্বাচনে অংশ নিতে পারবেন না, কিন্তু রাজনীতি করতে পারবেন যদি তিনি ইচ্ছা করেন। বুঝাই যাচ্ছে, ম্যাডাম শীঘ্রই ছাড়া পেতে পারেন। এটা হয়ত আমেরিকার হাত থেকে বাঁচার প্রয়োজনে সরকারের শেষ চেষ্টার অংশ।

কথা হলো, বেগম খালেদা জিয়া রাজনীতি করবেন, কি করবেন না সেটা আনিসুল হকের কাছে শুনতে হবে না, সময় এবং সক্ষম হলে তিনি রাজনীতিও করবেন, জনগনের জন্য প্রয়োজনে সবকিছুই করবেন।
আনিস সাহেব বা তার প্রধানমন্ত্রী যেভাবে ভাবতেছেন যে তাদের ইচ্ছামত সবকিছু ঘোরাবেন- সেটি বোধ হয় আর হচ্ছে না। আগের সেই অবস্থা কিন্তু এখন আর নাই। সময় বদলেছে, সামনে অনেক কিছু ঘটবে- তাই খালেদা জিয়া রাজনীতি করবেন নাকি ইলেকশন করবেন, সময় হলেই দেখা যাবে।

এই দেশে কোনো কিছু অসম্ভব না। কত বেসম্ভব সম্ভব হয়ে গেলো। সেরের উপর সোয়া সের, লাগলে তার উপরে দেড় সেরও দিয়েও কার্যসিদ্ধি হয়। সময় হলেই বুঝবেন, খালেদা জিয়া কেমন রাজনীতি করবেন, আর কিভাবে নির্বাচন করবেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments