Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentএবার স্বামীকে পাশে রেখেই মাহি বললেন তাকে ধরে রাখা যাবে না

এবার স্বামীকে পাশে রেখেই মাহি বললেন তাকে ধরে রাখা যাবে না

Ads

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ক্যারিয়ারে বেশ কিছু সিনেমা করেছেন তিনি এবং পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা সেই সাথে দেখা যায় ব্যাক্তিগত জীবনেও তিনি বেশ আলোচিত। বিশেষ করে মাহি তার দ্বিতীয় বিয়ের পর থেকে নানান বিষয় নিয়ে বিতর্কিত হচ্ছে।

শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বল তারে’ ছবিটি। একটি নিটোল প্রেমের গল্প, ছবিতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছেন তরুণ নায়ক আদর আজাদ এবং শিপন মিত্র। মুক্তির আগেই সিনেমাটির প্রচারণায় বেশ তৎপর সিনোমা টিম। তারই অংশ হিসেবে মুক্তির দ্বিতীয় দিনে ময়মনসিংহে গেছেন ছবির কলাকুশলীরা। শনিবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নগরীর ছায়াবানী সিনেমা হল পরিদর্শন করে ‘যাও পাখি বলো তার’ টিম।

মাহি-আদর এর সঙ্গে ছিলেন মাহির স্বামী রাকিব সরকার, পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকসহ প্রায় ২০ জন। অনেক দিন ধরে অপেক্ষায় থাকা ভক্তরা তাদের সঙ্গে সেলফি তুলেছেন। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেছেন, এটি তার জীবনের সেরা সিনেমা। জনপ্রিয়তার বিচারে ‘পোড়ামন’ ছাড়িয়ে যাবে ‘যাও পাখি বোলো তারে’ এমনটা তার আশা ।

মাহি বলেন, যাও পাখি বল তারে আমার জীবনের সেরা সিনেমা। আমি যখন চলচ্চিত্রে কাজ করেছি, অভিনয়ের দিক থেকে সবচেয়ে ভালো করেছি। আবার যখন শুটিং করলাম, শুটিংয়ের সময়টা খুব উপভোগ করলাম। এত মজা করে কোনো সিনেমায় কাজ করিনি।

দর্শকরা কেন ছবিটি দেখবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা আমাকে পছন্দ করেন, তারা আমার অভিনয় পছন্দ করেন। তারা সিনেমাটি দেখবেন। দুই নম্বর কারণ আমি বলি এটা আমার জীবনের সেরা সিনেমা। আর তিন নম্বর, গল্পটাও খুব ভালো। মুভিটি দেখলে কঠিন হৃদয়ের মানুষের মনও গলে যাবে। সবারই দেখা উচিত কারণ ভালোবাসা নিয়ে অনেকেরই ভুল ধারণা রয়েছে। কিন্তু এই মুভিটি দেখলেই বুঝতে পারবেন ভালোবাসা আসলে কি। আশা করি এটি ‘পোড়ামন’ সিনেমাকে ছাড়িয়ে যাবে।

ছবিতে মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তার প্রশংসাও করেছেন অভিনেত্রী। তিনি বলেন, আদর আজাদের অভিনয় দেখে মনে হয়নি তিনি আসলে অভিনয় করছেন। মনে হতো যেন বাস্তবেই সে মজনু। ১০ বছর পর আমার অভিনয়ের অবস্থা এমন আর সে মাত্র এসেই এতো ভালো অভিনয় শুরু করেছে, ১০ বছর পর না জানি সে কোথায় চলে যাবে। ধরে রাখা যাবে না। সব কিছু মিলিয়ে সে প্রচন্ড ভালো একজন অভিনেতা এবং ভালো মানুষ।

আদর আজাদ বলেন, আমার ভালো অভিনয়ের কৃতিত্ব সহশিল্পী ও পরিচালকের। যখন জানতে পারলাম মাহিয়া মাহির মতো একজন পরীক্ষিত সহশিল্পীর সঙ্গে কাজ করব, তখন আমার কাজের প্রস্তুতি আরও বেড়ে গেল। অবশেষে মজনু হতে পেরেছি, এটাই আমার প্রাপ্তি। মানুষ সিনেমা দেখছে আর ভালো কথা বলছে। এতে আমার দায়িত্ব বেড়েছে। ভবিষ্যতে আরো ভালো করার চেষ্টা করবো। পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, এটি নিখাদ ভালোবাসার সিনেমা। মুক্তির পর থেকেই দর্শকদের কাছ থেকে অবিশ্বাস্য সাড়া পাচ্ছেন তারা। তিনি বলেন, ‘সিনেমাটি ২১টি হলে চলছে। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া পাওয়ায় ছবিটি দর্শকদের কাছে ইতিবাচকভাবে গ্রহণ ও প্রশংসা পেয়েছে।

উল্লেখ্য, ভালবাসা আজকাল নামের একটি সিনেমাতে ঢাকায় সিনেমার সুপারস্টার সাকিব খানের বিপরীতে অভিনয় এর মাধ্যমে ক্যারিয়ার শুরু হয় অভিনেত্রী মাহিয়ামাহির এবং এর পর থেকে বেশ কিছু সিনেমায় দুর্দান্ত অভিনয় করে এসেছেন আলোচনায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments