Saturday, February 4, 2023
বাড়িEntertainmentমহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি, চাইছেন রাজনীতিতে গেড়ে বসতে

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি, চাইছেন রাজনীতিতে গেড়ে বসতে

Ads

কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধমে অভিনেত্রী মাহিয়া মাহির রাজনীতিতে আসার খবর নিয়ে নানা আলোচনা উঠেছিল মূলত রাজনীতিতে সুপ্রতিষ্ঠিত হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি নিজ এলাকা রাজশাহীতে গণসংযোগ ও সৌজন্য সাক্ষাৎ করছেন। মূলধারায় কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করতে চান মাহি।

সেজন্য শনিবার আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রিবার্ষিক সম্মেলনে গিয়েছিলেন এই অভিনেত্রী।

সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত অনুষ্ঠানে মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার। রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য এবং গাজীপুরের একজন রাজনীতিবিদ।

শনিবার বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্মেলনের কিছু অংশ লাইভ-স্ট্রিম করেন মাহি। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভাষণ দিতে দেখা যাচ্ছে।

মাহিয়া মাহি তার ফেসবুক অ্যাকাউন্টে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মেহের আফরোজ চুমকিকে অভিনন্দন জানিয়ে পোস্ট করেছেন।

সম্প্রতি বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন এই অভিনেত্রী। সংগঠনটির কেন্দ্রের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও পেয়েছেন মাহি। বিভাগীয় দায়িত্বের পাশাপাশি তিনি আগামী দিনে কেন্দ্রীয় দায়িত্বও পালন করবেন।

উল্লেখ্য, বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে মাহিয়া মাহির নাম তবে তার ব্যাক্তিগত জীবন নিয়ে তিনি বেশ আলোচিত থাকেন সর্বদা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় দেখা যায় তার ভিন্নধর্মী কর্মকান্ড।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments