Saturday, February 4, 2023
বাড়িEntertainmentশাকিবের ছেলে-ভক্তদের অনেকেই আমার দেবরের মতো : বুবলি

শাকিবের ছেলে-ভক্তদের অনেকেই আমার দেবরের মতো : বুবলি

Ads

বাংলাদেশের বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বুবলি, ক্যারিয়ারে বেশকিছু সিনেমা করেছেন তিনি এবং বেশ আলোচনায় ছিলেন দীর্ঘদিন তবে অভিনেতা শাকিব খানের সাথে সম্পর্কে জড়িয়ে কুড়িয়েছেন সমালোচনা। তবে সকল আলোচনা-সমালোচনা উড়িয়ে দিয়ে শুটিং নিয়ে ব্যস্ত তিনি। আজ এই অভিনেত্রীর জন্মদিন। তিনি আজকের ‘হ্যালো…’ বিভাগে দিবসটি উদযাপন, বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন

* জন্মদিনের পরিকল্পনা কি?

** পরিকল্পনা নেই. গতকাল ঢাকার বাইরে ‘প্রহেলিকা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। আজ থেকে নতুন ছবির শুটিং শুরু করেছি। রাতে বাসায় ফিরে পরিবারের সঙ্গে কাটা হবে জন্মদিনের কেক।

* জন্মদিন আপনাকে কী বার্তা দেয়?

** জন্মদিন আমার কাছে অন্য দিনের মতো। জীবনের প্রতিটি দিন আমার কাছে গুরুত্বপূর্ণ। তবে এবারের জন্মদিনটা আমার জন্য আলাদা। কারণ, দুই দিন আগে আমার ছেলে আমাকে ‘হ্যাপি বার্থডে বুবলি’ বলা শুরু করে। বাচ্চা যতই বলতে পারে! শুনতে খুব ভালো লাগলো।

* একটি বিশেষ জন্মদিন উপহার গল্প আছে?

** সব উপহারই আমার কাছে বিশেষ। ভক্তদের ভালোবাসাই আমার কাছে সবচেয়ে বড় উপহার। তবে একটি উপহার আমার জন্য সেরা। 2016 সালের সেপ্টেম্বরে আমার প্রথম ছবি মুক্তির আগে আমার জন্মদিন ছিল। সেদিন কেক কাটার সঙ্গে ‘বুবলি বুবলি’ নামের একটি গান প্রকাশিত হয়েছিল। আমার নামে গান! এই বিষয়টি আমাকে অনেক আনন্দের পাশাপাশি প্রেরণা দিয়েছে।

* আপনি কি আলোচনার পাশাপাশি সমালোচিত হচ্ছেন? আপনি কিভাবে মোকাবেলা করছেন?

** কাজ করার সময় আলোচনা-সমালোচনা হবেই। এটা জেনেই অভিনয়ে আসি। আলোচনা বা প্রশংসা করতে গিয়ে যেমন আনন্দ ও অনুপ্রেরণা পাই, তেমনি সমালোচনা শোনার মানসিকতাও আমার আছে। আমি সমালোচনা নিয়ে মন খারাপ করে সময় নষ্ট করি না। কাজ নিয়ে ব্যস্ত আছি।

* মিডিয়াকে ইঙ্গিত দিয়ে শাকিব খান আপনার ব্রেক আপ, আপনি বলছেন এটা তার অহংকার। সত্য কি?

**আসলে আমি ডিভোর্সের জন্য বিয়ে করিনি। কোনো মেয়েই তা চায় না, চাইবেও না। আমিও. শাকিব আমার স্বামী। সে হয়তো অভিমান করে কিছু বলেছে। বিয়ে করতে হলে লজ্জা থাকবে। একজন তারকা হিসেবে আমি মনে করি না যে এই মানগুলো মিডিয়ায় আসতে পারে। আমি শুধু বলতে চাই আমরা ভালো আছি। আগামী কয়েকটা দিন ভালো কাটতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

* শাকিব খান অন্য নায়িকাদের সঙ্গে কাজ করছেন, আপনার কি কোনো অভিমান বা ঈর্ষা আছে?

** তিনি একজন মেগাস্টার। তিনি অবশ্যই একজন ভালো অভিনেতা। অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। ভবিষ্যতে করবেন। এতে আমার অহংকার ও হিংসা থাকা উচিত নয়।

* শাকিব ভক্তরা দাবি করছেন শাকিব আর আপনাকে একসঙ্গে সিনেমায় দেখতে চান না! আপনি এই বিষয়ে আপনি কি বলেন?

**দেখুন, শাকিব খান আমার স্বামী। সেই হিসেবে শাকিব খানের ছেলের অনেক ভক্ত আমার শ্যালকের মতো। কেউ বা আমার বড় ভাই। তাই তারা কিছু বললে আমাকে মন খারাপ করতে হবে এমনটা নয়। তারা অহংকার করে কিছু বলতে পারে। আমি এটা নিয়ে চিন্তিত নই। দিনশেষে আশা করি তারা শাকিব খানকে ভালোবাসবে। সাকিবকে ভালোবাসলে আমি খুশি।

* বাচ্চাদের নিয়ে আপনার পরিকল্পনা কী?

** সব মা চায় তাদের সন্তানরা দুধে ভাতে বেঁচে থাকুক। আমি আমার সন্তানকে দেশীয় সংস্কৃতিতে বড় করতে চাই। আমি এখন থেকে বাংলা শেখানোর চেষ্টা করছি। আমি চাই সবাই আমার সন্তান ও পরিবারের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, শাকিব বুবলি এর গোপন বিবাহ এবং সংসার এর প্রসঙ্গ ফাঁস হয়ে যাওয়ার পর থেকে তা নিয়ে শুরু হয় আলোচনা এবং সেই সাথে তাদের সন্তানের বিষয়টি সামনে আসার পর থেকে আলোচনার তীব্রতা আরো বাড়ে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments