Sunday, October 2, 2022
বাড়িConutrywideগণপূর্তের ৫ কোটি টাকার রড ১৮ লাখে বিক্রি করে দিলেন মেয়র আতিকুল

গণপূর্তের ৫ কোটি টাকার রড ১৮ লাখে বিক্রি করে দিলেন মেয়র আতিকুল

Ads

রাজধানী ঢাকায় সড়কে ও ফুটপাতে অবৈধভাবে ভবন নির্মাণের জন্য রাখা নির্মাণ সামগ্রী নিলামে তুলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন এর মেয়র আতিকুল ইসলাম অবৈধভাবে রাখা নির্মাণ সামগ্রী জব্দ করে তাৎক্ষণিক উন্মুক্ত নিলামে ১৮ লাখ টাকায় বিক্রি করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

মিরপুরের পাইকপাড়ায় একটি ফুটপাথে পড়ে থাকা গণপূর্তের রড নিলামে বিক্রি করেছে ঢাকা (উত্তর) সিটি করপোরেশন। রাস্তায় ফেলে রাখা গণপূর্তের প্রকল্পের নির্মাণসামগ্রী নিলামে বিক্রি করে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন এর মেয়র আতিকুল ইসলাম।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে মিরপুরের পাইকপাড়া এলাকায় এডিস মশার বিরুদ্ধে সচেতনতামূলক অভিযানে এসে ফুটপাতে ও রাস্তায় রড পড়ে থাকতে দেখেন উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

সাথে সাথে ওই মালামাল নিলামে ওঠানোর নির্দেশনা দেন তিনি। মেয়র আতিকুল ইসলাম জানান, ৩০০ টনের মতো রড আছে। সব মিলিয়ে ৪-৫ কোটি টাকার মালামাল ছিলো। নিলামে বিক্রি হয়েছে ১৮ লাখ ৪৫ হাজার টাকায়।

মেয়র আতিক আরও বলেন, দায়িত্বে অবহেলার জন্য ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এভাবে নির্মাণসামগ্রী ফেলে রাখা অত্যন্ত দুঃখজনক। সরকারি প্রতিষ্ঠানের আরও দায়িত্বশীল হওয়া উচিত ছিলো।

পরে এডিস মশার বিরুদ্ধে সচেতনতামূলক অভিযান শুরু করেন মেয়র আতিক।

উল্লেখ্য, এডিস মশা নিধনে কাজ করছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন তারই অংশ হিসেবে রাস্তা ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখার বেপারে সতর্ক করা হয়েছিল এর আগেও তবে এবার মিরপুরের পাইকপাড়ায় একটি ফুটপাথে পড়ে থাকা সরকারি ভবনের রড নিলামে তুললেন তিনি

Looks like you have blocked notifications!
Ads
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments