Sunday, February 5, 2023
বাড়িpoliticsমেসেজ পাচ্ছি, জোর-জবরদস্তির নির্বাচন হবে: কাদের

মেসেজ পাচ্ছি, জোর-জবরদস্তির নির্বাচন হবে: কাদের

Ads

আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা চলছে এবং সেই সাথে দেখা যাচ্ছে এই নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী দল সহ অন্য যেসকল দল রয়েছে তাদের মধ্যকার নানা প্রতিক্রিয়া রয়েছে তারই ধারাবাহিকতায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, চলমান সহিংস রাজনীতি আসন্ন জাতীয় নির্বাচনের জন্য অশুভ লক্ষণ। সহিংসতা দ্বারা জোরপূর্বক নির্বাচন হবে, ক্ষমতাসীন দলের দ্বারা জোরপূর্বক নির্বাচন হবে। এটা দেশ ও জাতির জন্য দুঃখজনক। কথা বলার, সমাবেশ ও প্রতিবাদ করার অধিকার থাকতে হবে। স্বাভাবিক রাজনীতি বাধাগ্রস্ত হলে সহিংস রাজনীতি আসে। যা দেশের জন্য দুর্ভাগ্য বয়ে আনবে।

শনিবার (১ অক্টোবর) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সন্ত্রাসী হামলায় পা হারানো জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলামের সঙ্গে দেখা করতে গিয়ে জিএম কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুসখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলামের শিরশ্ছেদ করেছে সরকার সমর্থক সন্ত্রাসীরা। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি সফিকুল ইসলামের নেতৃত্বে শেষ পর্যন্ত লড়াই করে। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পাননি সরকার সমর্থকরা।

কাদের বলেন, নির্বাচনের পর থেকেই আওয়ামী লীগের হয়রানি মামলা ও হামলার শিকার হচ্ছেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। এমন একটি মামলায় হাজিরা দিতে যাচ্ছিলেন সফিকুল ইসলাম। পথে সন্ত্রাসীদের হামলার শিকার হন তিনি। সফিকুল ইসলামকে হত্যার লক্ষ্যে এ হামলা চালানো হয়।

এ সময় জাপা নেতা আবু তৈয়ব, মাহমুদ আলম ও দ্বীন ইসলাম, চেয়ারম্যানের প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ক্ষমতাসীন দল আওয়ামীলীগ তাদের জোর খাটিয়ে নির্বাচন করবে এবং এই নির্বাচন হবে সহিংসতার যা জাতির জন্য লজ্জাজনক এমন মন্তব্য করেছেন জি এম কাদের তবে শুধু তিনি নন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এই নির্বাচন নিয়ে নানা প্রতিক্রিয়া ব্যাক্ত করছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments