Saturday, February 4, 2023
বাড়িConutrywideদেশে ফিরে বিয়ে করে সৎ ভাইবোনদের রোষানলে পরে স্ত্রী সহ হাসপাতালে প্রবাসী

দেশে ফিরে বিয়ে করে সৎ ভাইবোনদের রোষানলে পরে স্ত্রী সহ হাসপাতালে প্রবাসী

Ads

এবার প্রবাসী ভাইকে এবং তার স্ত্রীকে কোনঠাসা করার অভিযোগ উঠেছে তার সৎভাই দের বিরুধ্যে। গত ২৮ নভেম্বর মঙ্গলবার বিকেলে বগুড়ার ধুন্তে সৎ ভাই ও ভাতিজা সদ্য প্রবাসী এক প্রবাসী ও তার স্ত্রীকে কু_পি_য়ে আ’হ’ত করে । এ ব্যাপারে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা যায়, ধুনটের কালেরপাড়া ইউনিয়নের নিক্তিপোতা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে জাহাবুল ইসলাম (৩৯) দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় ফিরে বাড়িতে তার সৎ মায়ের কাছে টাকা পাঠাতো এবং সৎ ভাই-বোনেরা ব্যবহার করতো। পারিবারিক কাজের জন্য সেই টাকা।

বিয়ে করে দেশে ফিরে সংসার শুরু করলে সৎ ভাই বোনদের টাকা আর দিতে পারেনি, তাছাড়া স্ত্রীর পরামর্শে তাদের কাছ থেকে যৌথ জমি ভাগাভাগি দাবি করে। এতে ক্ষিপ্ত হয়ে সৎ মা ফুলেরা খাতুন (৬৫) ও ভাইয়েরা তাকে হুমকি দেয়। গত মঙ্গলবার বিকেলে সৎ ভাই মোঃ রায়হান ইসলাম (৩০) হঠাৎ বাদী জাহাবুল ইসলামকে পেছন থেকে জড়িয়ে ধরে এবং ফজলুল হক (২৮) তাকে আ’ঘা’ত করে। এসময় ফজলুল হকের ছেলে মেহেদী ও মিলন বাঁশের লাঠি দিয়ে পি’টি’য়ে জাহাবুলের বাম হাতে জ’খ’ম হয় বলেও অভিযোগ ভুক্তভোগীর।

জাহাদুলের স্ত্রী মোছা লাবনী খাতুন (৩২) এগিয়ে এলে তার সৎ মা ফুলেরা খাতুন ও ভাস্তে মিলন ও মেহেদী তাকে পিটিয়ে গুরুতর আহত করে। তারা দুজনই ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে ধুনট থানার এএসআই সোহেল রানা বলেন, জমি অধিগ্রহণ সংক্রান্ত বিরোধের জের ধরে সৎ ভাইয়ের মধ্যে মা’রা’মা’রি’র অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, দেশের বিভিন্ন জায়গায় জমাজমি টাকাপয়সা নিয়ে দেখা যায় ভাই ভাইয়ের সাথে বিরোধে জড়িয়ে যায় তবে এবার ধুনটে দেখা গেছে প্রবাসী ভাইকে এবং তার স্ত্রীকে কোনঠাসা করে দিয়েছে সত্ভাইরা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments